কালিয়াকৈরে ঝুট ব্যবসাকে কেন্দ্র করে সংঘর্ষ আহত-৩, মোটর সাইকেলে আগুন

Slider গ্রাম বাংলা

bus_fire_sm_578195154
গাজীপুর: কালিয়াকৈরে  ঝুট ব্যবসায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ-ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ ঘটনা ঘটেছে। হয়েছে। এ ঘটনা ৩জন আহত ও এক যুবলীগ নেতার মোটরসাইকেল আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে প্রতিপক্ষ।

রোববার (১ মার্চ)দুপুরে কাঠুরিয়াচালা এলাকার এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে,কাঠুরিয়াচালা এলাকার সান্স প্যাকেজিং লিমিটেড কারখানার পরিত্যাক্ত মালামালের ব্যবসা করে আসছিল মৌচাক ইউনিয়ন যুবলীগ নেতা ফিরোজ আহম্মেদ লিটন ওরফে লিটন সরকার। গত এক মাস যাবৎ মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন তার সমর্থকরা ওই কারখানার পরিত্যাক্ত মালামালের ব্যবসা শুরু করে। রোববার  আরিফ হোসেন নেতৃত্বে তার সমর্থকরা মালামাল কারখানা থেকে বের করতে গেলে লিটন সরকার ওতার লোকজন বাধা দেয়। এঘটনায় দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ও সংঘর্ষ হয়।

এ সময় কারখানার সামনে রাস্তায় রাখা লিটন সরকারের মোটর সাইকেলে (ঢাকা মেট্টো-হ-৩৫-৫১১৭) আগুন দিয়ে জ্বালিয়ে দেয় প্রতিপক্ষ। । পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রন করেন । তবে মোটর সাইকেলটি সর্ম্পণ ভষ্মিভূত হয়।

শ্রমিকলীগ নেতা মোঃ বাছেদ মিয়া জানান, ৪ মাস আগে থেকে মৌচাক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেনের নেতৃত্বে ওই কারখানার
মালামাল বের করা হয়। রোববার মালামাল বের করতে গেলে যুবলীগের বহিস্কৃত নেতা লিটন সরকার ও তার লোকজন আমাদের বাধা দেয় এবং আমাদের লোকজনের হামলা করে ৩/৪ টি মোটর সাইকেল ভাংচুর করে। এতে ৩ জন আহত হয়। আহত রিপন নামে একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মৌচাক ইউনিয়ন যুবলীগ নেতা ফিরোজ আহম্মেদ লিটন বলেছেন, কয়েক বছর যাবৎ ওই কারখানায় ব্যবসা চালিয়ে আসছি। হঠাৎ রোববার আরিফ ও বাছেদের নেতৃত্বে
মালামাল বের করা চেষ্টা করে। আমি বাধা দিতে গেলে আমার উপর হামলা করলে মোটরসাইকেল রেখে চলে আসলে। তারা মোটরসাইকেলে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়।

মৌচাক ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) মোঃ সাইফুল ইসলাম জানান, অগ্নিকান্ডে পুড়ে যাওয়া মোটরসাইকেলটি ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে।

এঘটনা কারখানা এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। কারখানা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *