ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্য প্রার্থী নিখোঁজ

Slider বিচিত্র

রুহিয়া (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ইউপি সদস্য পদপ্রার্থী হাকিম উদ্দিন (৪৮) নিখোঁজ হয়েছেন। গতকাল মঙ্গলবার বেলা তিনটায় বাড়ি থেকে বের হওয়ার পর থেকে তিনি নিখোঁজ আছেন।

হাকিম উদ্দিন হরিপুরের উপজেলার আমগাঁও ইউনিয়নের বরকতউল্লাহর ছেলে। তিনি আমগাঁও ইউপির ৫ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি এবারো প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আগামীকাল বৃহস্পতিবার ওই ইউপির নির্বাচন অনুষ্ঠিত হবে। পুলিশ এখন পর্যন্ত তার কোনো সন্ধান পায়নি।

পুলিশ ও ইউপি সদস্য হাকিম উদ্দিনের পরিবার সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার তিনি নির্বাচনী প্রচারণা করতে বাড়ি থেকে বের হয়ে যান। এর পর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে। এ বিষয়ে বুধবার সকালে হাকিম উদ্দিনের ভগ্নিপতি মুনসেফ আলী হরিপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

হাকিম উদ্দিনের ভগ্নিপতি মুনসেফ আলী জানান, তার শ্বশুরবাড়ির সবাই বিএনপির সমর্থক। হাকিমের নিখোঁজের ঘটনায় প্রতিপক্ষ প্রার্থীর ষড়যন্ত্র থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

আমগাঁও ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মোহাম্মদ আলী বলেন, সোমবার নির্বাচনী প্রচারণার সময় প্রতিপক্ষ এক প্রার্থীর সমর্থকদের সাথে তার (হাকিম) কথা-কাটাকাটি হয়। পরে মুঠোফোনে এক ব্যক্তি তাকে হুমকি দেন। নির্বাচন সামনে রেখে প্রতিপক্ষের লোকজন হাকিমকে গুম করে থাকতে পারেন বলে তার আশঙ্কা।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় জিডি পেয়েছি। হাকিম উদ্দিনের নিখোঁজ হওয়ার ঘটনাটি কৌশলগতও হতে পারে। কোনো কিছুই ছোট করে দেখার অবকাশ নেই।

হরিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুল মান্নান বলেন, নির্বাচনী আইন অনুযায়ী হাকিম উদ্দিনের নিখোঁজের ঘটনায় নির্ধারিত তারিখে নির্বাচন আয়োজনে কোনো সমস্যা হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *