‘অস্ত্র জমা দিয়েছি, ট্রেনিং নয়’

Slider রাজনীতি

সীতাকুণ্ড: দুই কাঁধে অস্ত্র নিয়ে চট্টগ্রামের সীতাকুণ্ডের এক যুবকের ছবি ভাইরাল হয়েছে। ফেসবুকে ওই ছবি পোস্ট করে তিনি লিখেন- ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, আমরা শেখ হাসিনার সৈনিক, অস্ত্র জমা দিয়েছি, ট্রেনিং জমা দেই নাই।’

খোঁজ নিয়ে জানা গেছে, মো. জাহেদ নামে ওই যুবক সীতাকুণ্ডের সোনাইছড়ি ইউনিয়নের জোড়ামতল বাংলাবাজার এলাকার বাসিন্দা। গতকাল রোববার রাতে ওই ছবি পোস্ট করে তিনি আরও লেখেন, ‘১১ তারিখ দেখিয়ে দেব কার বুকের পাটা আছে।’ কার উদ্দেশে এই হুঁশিয়ারি তা স্পষ্ট নয়।

১১ তারিখ সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ হবে। তার আগে এমন ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও স্থানীয়দের মধ্যে ব্যাপক সমালোচনা হলে মুছে ফেলা হয়। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন জাহেদ। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজড়ে এসেছে।

এ বিষয়ে সীতাকুণ্ড থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, ওই যুবকের সঙ্গে রাজনৈতিক নেতাদের ছবি দেখা গেছে। তবে তার রাজনৈতিক কোনো পদবি আছে কিনা নিশ্চিত হওয়া যায়নি। শুনেছি তিনি ওই এলাকার এক ইউপি সদস্য প্রার্থীর আত্মীয়।

এ ঘটনায় ওই প্রার্থীর প্ররোচনা রয়েছে কিনা তা জানার চেষ্টা করা হচ্ছে বলে জানান ওসি। অভিযুক্ত যুবককে আটক করতে অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *