গাজীপুরে বাস উল্টে ছাত্রী ও হেলপার নিহত, আহত ১৩

Slider জাতীয়

ইসমাইল হোসেন, গাজীপুর: গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর যাত্রীবাহী বাস উল্টে এক ছাত্রী ও বাসের হেলপারসহ ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় বাসের আরো কয়েকজন যাত্রী আহত হয়েছেন। সোমবার সকাল শ্রীপুর উপজেলার মেম্বারবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন – ওই বাসের হেলপার মিজান (৪০) ও শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের তালতলী গ্রামের মোস্তফা কামালের মেয়ে নুসরাত জাহান কণা (২১)। কণা গাজীপুরের সালনায় অবস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিতে যাচ্ছিলেন।

মাওনা হাইওয়ে থানার ওসি কামাল হোসেন ও স্থানীয়রা জানান, সোমবার সকালে সৌখিন পরিবহনের যাত্রীবাহী একটি বাস ময়মনসিংহ থেকে ঢাকা যাচ্ছিল। পথে সকাল সোয়া ১০টার দিকে বাসটি বেপরোয়াগতিতে শ্রীপুরের মেম্বারবাড়ি এলাকায় অপর গাড়িকে ওভারটেক করার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি মহাসড়কের উপর কাত হয়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী কণা ও হেলপার নিহত হন। এ ঘটনায় অন্ততঃ ১২-১৩ জন আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পাঠান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত বাসসহ নিহতদের লাশ উদ্ধার করেছে।

এ দুর্ঘটনায় মহাসড়কের ঢাকাগামী রুটে কিছু সময়ের জন্য যানবাহন চলাচল বন্ধ থাকে। নিহত মিজান ওই বাসের হেলপার বলে জানা গেছে। তবে সন্ধ্যা পর্যন্ত তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানিয়েছেন ওসি কামাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *