রোনালদো নেই, আছেন মেসি-নেইমার

Slider খেলা

David_Luiz_bg_130529736
ছবি: সংগৃহীত

 

 

ঢাকা: ব্রাজিল তারকা সেন্টার-ব্যাক ডেভিড লুইজ তার স্বপ্নের একাদশ প্রকাশ করেছেন। সেখানে জায়গা পেয়েছেন আর্জেন্টাইন অধিনায়ক লিওনেল মেসি আর ব্রাজিল অধিনায়ক নেইমার। তবে লুইজের একাদশে নেই পর্তুগিজ অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো।

ব্যালন ডি অর জয়ী রোনালদোকে আক্রমণভাগে না রেখে লুইস তার একাদশের দায়িত্ব তুলে দিয়েছেন মেসি, নেইমারের কাঁধে। আর বার্সেলোনার এ দুই জুটির পাশে খেলবেন আরেক আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া।

চেলসির সাবেক এ তারকা ফুটবলার বর্তমানে খেলেন প্যারিস সেইন্ট জার্মেইনের হয়ে। পিএসজির সতীর্থ গোলমেশিন খ্যাত সুইডিশ স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ লুইজের দলে জায়গা করে নিতে পারেননি। এ প্রসঙ্গে লুইজ বলেন, মেসি সেতো মেসিই। আর নেইমারের সঙ্গে আমি বহু বছর থেকে খেলে আসছি। কিন্তু ইব্রার সঙ্গে মাত্র ছয় মাস ধরে খেলছি। তাই আমি ইব্রাকে আমি আমার একাদশে রাখিনি।

রোনালদো, ইব্রাহিমোভিচ লুইজের একাদশে না থাকলেও বর্তমান সময়ের সেরা এ ডিফেন্ডার নিজেকে রেখেছেন তার দলে। তার সঙ্গে জায়গা করে নিয়েছেন থিয়াগো সিলভা, ম্যাক্সওয়েল ও ব্রানিস্লাভ ইভানোভিচ।

গোলবারের নিচে দায়িত্ব পালন করবেন পিতর চেক। আর মাঝমাঠের দায়িত্ব পেয়েছেন ব্রাজিলের উইলিয়ান। সঙ্গে থাকবেন মাইকেল এসিয়ান ও ফ্যাবিও এইমার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *