বীরগঞ্জে শেখ কামাল এর জন্মবার্ষিকী উপলক্ষ্যে প্রদর্শনী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

Slider খেলা


এন আই মিলন, দিনাজপুর প্রতিনিধি – দিনাজপুরের বীরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে প্রদর্শনী ফুটবল ম্যাচ, স্মৃতিচারণমূলক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বীরগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা প্রশাসনের আয়োজনে ক্রীড়া সংস্থা সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদের এর সভাপতিত্বে বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৫ আগষ্ট বৃহস্পতিবার বিকালে আয়োজিত প্রদর্শনী ফুটবল ম্যাচ অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

এসময় তিনি বলেন, আজ শেখ কামাল যদি বেঁচে থাকতো এই সমাজকে অনেক কিছু দিতে পারতো। তার ছিলো বহুমুখী প্রতিভাটা। প্রতিভার সৃষ্টি আজকে লাখো কোটি তরুণের অন্তরে প্রেরণার প্রদীপ্ত প্রজ্বলিত শিখা হিসেবে যুগে যুগে স্মরণীয় হয়ে থাকবেন। তার আদর্শ ও চেতনা ধারণ করে এগিয়ে যেতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মো. কামাল হোসেন, উপজেলা প্রকৌশলী আব্দুল মান্নাফ, উপজেলা শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ফিরোজ আলম।

এসময় আয়োজক আয়োজক বীরগঞ্জ উপজেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রিয়া বিষয়ক সম্পাদক, বাংলাদেশ ফুটবল উন্নয়ন ফেডারেশনের বীরগঞ্জ উপজেলা কমিটির সভাপতি, বিশিষ্ট ক্রিয়া সংগঠক মোঃ ইয়াসিন আলী জানায়, বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর কারণে ক্রীড়াঙ্গন সমৃদ্ধি লাভ করেছিল। তিনি নিজেও একজন ভাল ক্রীড়াবিদ ও একজন সাংস্কৃতিক ব্যক্তিও ছিলেন। শেখ কামাল তারুন্যের প্রেরণা ও দৃষ্টান্ত। তাই তার ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এই প্রদর্শনী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *