করোনা আক্রান্ত মাহবুব তালুকদার

Slider জাতীয়

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। শনিবার রাতে জ্বর নিয়ে ওই হাসপাতালে ভর্তি হন নির্বাচন কমিশনের এই কর্মকর্তা।

জানা যায়, সে সময় অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। পরে অবস্থার উন্নতি হলে রোববার বিকেলে তাকে কেবিনে আনা হয়। রোববার করোনা পরীক্ষা করা হলে ফলাফল পজিটিভ আসে।

মাহবুব তালুকদারের একান্ত সচিব মুহাম্মদ এনাম উদ্দীন এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাতে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার জ্বরে আক্রান্ত হন। রাত সাড়ে ১১টার দিকে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

জ্বর কমলেও অক্সিজেন লেভেল কম থাকায় পরে তাকে আইসিইউতে নেয়া হয়। অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় রোববার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে আইসিইউ থেকে কেবিনে আনা হয়।

চিকিৎসকদের বরাত দিয়ে এনাম উদ্দিন আরো জানান, বর্তমানে মাহবুব তালুকদারের অক্সিজেন লেভেল স্বাভাবিক আছে। হাসপাতালে নেয়ার সময় তার শুধু জ্বর ছিল। কফ, কাঁশি বা অন্য কোনো রোগের উপসর্গ ছিল না। রোববার তার করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়। পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *