মামুনুল হককে অবিলম্বে মুক্তির দাবি

Slider ফুলজান বিবির বাংলা


বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হককে অবিলম্বে মুক্তির দাবি জানিয়েছে বাংলাদেশ খেলাফত মজলিসের নেতাকর্মীরা। আজ রোববার গ্রেপ্তার মামুনুল হকের মুক্তির দাবি জানায় সংগঠনটি।

আজ এক বিবৃতিতে বাংলাদেশ খেলাফত মজলিসের নেতাকর্মীরা জানান, দুপুর সাড়ে ১২টায় মুহাম্মদপুরের জামিআ রাহমানিয়া থেকে মামুনুল হককে পুলিশ গ্রেপ্তার করেছে। এভাবে রমজান মাসে আলেম-উলামা ও সাধারণ মানুষকে হয়রানি ও গ্রেপ্তার করে দেশে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করা হচ্ছে। নেতাদের হয়রানি ও গ্রেপ্তার বন্ধ এবং আটকৃতদের নিঃশর্ত মুক্তি দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তারা। অন্যথায় আলেম-উলামারা ঐক্যবদ্ধভাবে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে বলে হুঁশিয়ারি দেয় সংগঠনটি।

নেতারা আরও জানান, ‘হয়রানি ও গ্রেপ্তার করে আলেম-উলামাদের আন্দোলনকে ঠেকানো যাবে না। দেশের জনগণ ইসলাম ও দেশের প্রয়োজনে জীবন দিতে প্রস্তুত।

বিবৃতি দেওয়ার সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস আল্লামা ইসমাঈল নূরপুরী, নায়েবে আমীর মাওলানা ইউসুফ আশরাফ, মাওলানা আফজালুর রহমান, মাওলানা রেজাউল করিম জালালী, মাওলানা খুরশিদ আলম কাসেমী, মাওলানা আলী উসমান, মুফতি সাঈদ নূর ও যুগ্মমহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন, মাওলানা কোরবান আলী কাসেমী, মাওলানা আব্দুল আজীজ ও মুফতি শরাফত হোসাইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *