নাজিরপুরের মালিখালীর লড়াতে শীত বস্ত্র বিতরণ করেন মার্কিন মৃধা ফাউন্ডেশন

বরিশাল


স্টাফ রিপোর্টার: মিশিগান যুক্তরাষ্ট্রের স্বনামধন্য ও জনপ্রিয় প্রতিষ্ঠান মৃধা ফাউন্ডেশনের অর্থায়নে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ২নং মালিখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের লড়া গ্রামে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) উপজেলার মালিখালী ইউনিয়নের কবি দেবাশীষ মৃধা সাহিত্য সংস্কৃতি সংসদ মালিখালী ইউনিয়ন শাখার আয়োজনে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এর আগে অত্র ফাউণ্ডেশন ঢাকা, বিক্রমপুর, পিরোজপুর সদর, চিতলমারী ও নাজিরপুরের শেখমাটিয়াতে শীতবস্ত্র বিতরণ করেন।

অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী শ ম রেজাউল করিম এমপির মালিখালী ইউনিয়ন প্রতিনিধি আওয়ামীলীগ নেতা কেশব লাল বিশ্বাস এর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধাণ শিক্ষক সঞ্জীব কুমার মজুমদার, মালিখালী মাধ্যমিক বিদ্যালয়ের ইংরেজি বিষয়ের সিনিয়র শিক্ষক সুখরঞ্জন বিশ্বাস, লড়া সার্বজনীন কেন্দ্রীয় কালীবাড়ি ও হরিসভা প্রতিষ্ঠানের সেবায়েত মনিমোহন মন্ডল, এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সমাজ হিতৈষী ব্যক্তিত্ব যথাক্রমে বিশ্ব নাথ মন্ডল, দেবাশিষ মন্ডল প্রমুখ।

এতে মালিখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সমাজ হিতৈষী তরুণ সমীর কুমার বেপারী এর সঞ্চালনায় কেশব লাল বিশ্বাস বলেন, ডা. দেবাশীষ মৃধা এমডি ও তাঁর সহধর্মিণী চিনু দাস মৃধার বাংলাদেশের মানুষের প্রতি যে ভালোবাসা, সহমর্মিতা ও মমত্ববোধ তা স্মরণ রাখার মতো। মানবিক হৃদয়ের এই চিকিৎসক দম্পতির জন্য তিনি উপস্থিত সকলের কাছ থেকে তাঁদের জীবনের কল্যাণ কামনায় আশীর্বাদ প্রার্থনা করেন।

এসময় কবি দেবাশীষ মৃধা সাহিত্য সংস্কৃতি সংসদ মালিখালী শাখার আয়োজনে শীতবস্ত্র বিতরণের এ শুভ উদ্যোগকে সাধুবাদ জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *