গাজীপুরের রিসোর্টে মদপানে ২ জনের মৃত্যুর ঘটনায় মামলা

Slider গ্রাম বাংলা


মোঃ জাকারিয়া/ইসমাইল হোসেন মাষ্টার, গাজীপুর: গাজীপুরের শ্রীপুরে একটি রিসোর্টে মদপানে দু’ ব্যক্তির মৃত্যু ও অন্তত ১৩ ব্যক্তি অসুস্থ হয়েছে এমন ঘটনা উল্লেখ করে শ্রীপুর থানায় মঙ্গলবার মামলা হয়েছে। অজ্ঞাতনামা ব্যক্তিকে ভেজাল মদ সরবরাহে অভিযুক্ত করে শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নয়ন ভূঁইয়া মামলাটি দায়ের করেন।

উপজেলার রাজাবাড়ী এলাকার পাবুর সড়কে সারাহ রিসোর্টে গত ৩০ জানুয়ারি এ ঘটনাটি ঘটে।

মামলার বিবরণে জানা গেছে, অবকাশ যাপন শেষে ঢাকা ফিরে ২ ব্যক্তির মৃত্যু ও ১৩ জন অসুস্থ হয়। উপজেলার রাজাবাড়ী এলাকার পাবুরচালা সড়কের ওই রিসোর্টে ২৮ জানুয়ারি ‘ফোর থট ডট পিআর’ এশিয়াটেক্স ফার্মের ৪৩ জনের একদল কর্মী ওই রিসোর্টে অবকাশ যাপন করতে আসেন। সেখানে তারা ৩০ জানুয়ারি পর্যন্ত অবস্থান করেন। অবস্থান করাকালে অজ্ঞাতনামা এক ব্যক্তি অবকাশযাপনকারীদের ভেজাল মদ ও খাদ্যদ্রব্য সরবরাহ করেন। সেগুলো পান করে কমপক্ষে ১৩ জন মারাত্মক অসুস্থ হয়ে পড়েন। ৩০ জানুয়ারি দুপুর ১২টায় তারা রিসোর্ট ত্যাগ করেন। গুরুতর অসুস্থদের ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

এসআই নয়ন ভূঁইয়া জানান, চিকিৎসাধীন অবস্থায় তিনি দুইজনের মৃত্যু সংবাদ পান। তারা হলেন, শিহাব জহির ও মীর কায়সার। পরে ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক তদন্ত শেষ করে মঙ্গলবার মামলাটি রুজু করা হয়।

প্রসঙ্গত, ফোর থট ডট পিআর প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ছিলেন মরহুম অভিনেতা আলী যাকের। ফোর থট ডট পিআর বিজ্ঞাপনী সংস্থা ‘এশিয়াটিক ইভেন্টসের’ সহযোগী সংস্থা।

সারাহ রিসোর্টের সেলস এক্সিকিউটিভ রনি বলেন, তাদের রিসোর্টে বাইরে থেকে কোনো খাবার অনুমোদিত নয়। ভেতরে প্রবশেকারীদের দেহ মেশিনে স্ক্যান করে প্রবেশ করানো হয়। খাদ্য বা মদ কিভাবে ভেতরে ঢোকানো হয়েছে এ ব্যাপারে তিনি কিছু বলতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *