টাঙ্গাইলের ঘাটাইলে বাবাকে কুপিয়ে হত্যা করলেন ছেলে

Slider বাংলার মুখোমুখি

সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে সমেস উদ্দিন (৫৫) নামে এক পিতাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মাদকাসক্ত প্রতিবন্ধী ছেলে হাসু মিয়ার বিরুদ্ধে।

শনিবার (১৭ ই অক্টোবর) রাত পৌনে ৯ টার দিকে ঘাটাইল উপজেলার ধলাপাড়া ইউনিয়নের হেংগারচালা গ্রামে এ ঘটনা ঘটেছে। বিষয়টি ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, “হাসু মিয়া দীর্ঘদিন যাবত মাদক সেবন করতেন। মাদক সেবন করতে করতে এক পর্যায়ে তিনি প্রতিবন্ধির মতো হয়ে যায়। মাদকের জন্য তার বাবা মাকে মারধর করতে যায়। গত তিন বছর আগে থেকে পরিবারের পক্ষ থেকে হাসু মিয়াকে বাড়িতে শিকল দিয়ে বেধে রাখতো। বেধে রাখায় বাবা সমেস উদ্দিনের প্রতি তার ক্ষোভের সৃষ্টি হয়। এর আগে বাবাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন হাসু। শনিবার রাতে যে খুঁটিতে হাসুকে বেধে রেখেছিলো সেই খুঁটি তুলে শিকল খুলে ফেলে। পরে ঘরে ডুকে মাটি কাটা কোদাল দিয়ে কুপিয়ে তার বাবা সমেসকে হত্যা করে।”

ধলাপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন, “এ ঘটনায় ছেলে হাসু মিয়াকে আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে কোদাল, একটি বিদেশি লাইট, একটি বাঁশের লাঠি উদ্ধার করা হয়েছে।”

এছাড়াও লাশ উদ্ধার করে থানায় নেওয়া হচ্ছে। রবিবার (১৮ ই অক্টোবর) লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *