আমদিয়ায় ১৫০০ পরিবারকে ডা.দিলীপ এমপির ঈদ উপহার বিতরণ

Slider বাংলার মুখোমুখি


বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক : করোনাভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষদের জন্য দীর্ঘ দিন ধরে খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন নরসিংদী-২ পলাশের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ। তারই ধারাবাহিকতায় আজ শুক্রবার (২২ মে) সকালে পলাশ নির্বাচনী এলাকার আমদিয়া ইউনিয়নের ১ নং থেকে ৯ নং ওয়ার্ডে মোট ১৫০০ জন হতদরিদ্র পরিবারের মাঝে এমপির নিজস্ব উদ্যোগে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করেন আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি। এসময় উপস্থিত ছিলেন আমদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নাজিমউদ্দীন ভূইয়া রিপন, মেহেরপড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মাহবুবুল হাসান, আমদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, যুগ্ম সাধারণ সম্পাদক, ইউঃ যুবলীগের সাধারণ সম্পাদক, আব্দুল্লাহ আল মামুন, সভাপতি লিটন, সহ-সভাপতি রুমান, কৃষক লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ এলাকার নেতৃভিন্দ উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রী বিতরণকালে আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ এমপি বলেন, করোনাভাইরাস সংক্রমণের শুরু থেকেই তা প্রতিরোধ আমরা কাজ করে আসছি। ঘরে বসে না থাকে জীবনের মায়া তুচ্ছ করে

অসহায় হতদরিদ্র মানুষের ধারে ধারে ছুটে যাচ্ছি এবং খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছি। আমার নির্বাচনী এলাকার জনপ্রতিনিধি যারা আছেন তারা দিনরাত পরিশ্রম করে আপনাদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে। দেশের সংকট পরিস্থিতিতে তা অব্যাহত থাকবে। করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। দেশের এই কঠিন পরিস্থিতিতে সাবধানতার কোন বিকল্প নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *