নাগরপুর সদর বাজার মনিটরিং করলেন ওসি আলম চাঁদ

Slider বাংলার মুখোমুখি


সাইফুল ইসলাম, টাঙ্গাইল প্রতিনিধি: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির অভিযোগে টাঙ্গাইল জেলার নাগরপুরে সদর বাজার মনিটরিং করেন নাগরপুর থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ আলম চাঁদ।

নাগরপুর থানা অফিসার্স ইনচার্জ ওসি মোঃ আলম চাঁদ সঙ্গীয় এস আই সজল খান ও এস আই সাইফুদ্দিন মাহমুদ সহ আরও অনেকেই করোনা ভাইরাসের প্রার্দুভাবের কারণে সারা দেশে লকডাউন চলমান থাকায় সাধারণ মানুষের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি পেয়েছে এমন অভিযোগের ভিত্তিতে নাগরপুর সদর বাজার মনিটরিং করেছেন। আর এই সময় বিভিন্ন দোকান পরিদর্শন করে খাদ্যসামগ্রী সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য যাচাইবাচাই করেছেন। আর যে সকল দোকানে মূল্য তালিকা সঠিক ভাবে টানানো নেই তাদেরকে প্রতিদিনের মূল্য উল্লেখ করে মুল্য তালিকা টানানোর নির্দেশ প্রদান করেছেন। আর ব্যবসায়ীদের কঠোর ভাবে হুঁশিয়ার করে দিয়েছেন। এমনকি যদি কোন ব্যবসায়ী জিনিসপত্রের দাম অতিরিক্ত নিয়েছেন এমন অভিযোগ পাওয়া যায়,তাহলে ঐ ব্যবসায়ীর বিরুদ্ধে আইন অনুযায়ী কঠিন ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে দিয়েছেন। আর সেই সাথে হ্যান্ড মাইকিং এর মাধ্যমে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে বাজারে আগত ক্রেতাদের সামাজিক দুরত্ব বজায় রাখতে বলা হয়েছে।

নাগরপুর থানার ওসি আলম চাঁদ বলেছেন, “করোনা ভাইরাসের অজুহাতে নাগরপুর বাজারে কিছু মনোহারি দোকানে জিনিসপত্রের দাম বেশি নিচ্ছেন।আর এমন সংবাদের ভিত্তিতে বাজার মনিটরিং করা হলো এবং ব্যবসায়ীদের সাথে কথা বলে দেখতে পেলাম জিনিসপত্রের দাম এখন পর্যন্ত স্বাভাবিক আছে। কিন্তু এই দূর্যোগের সময় সাধারণ মানুষ যাতে ন্যায্যমূল্যে জিনিসপত্র কিনতে পারে সে লক্ষ্যে আমাদের মনিটরিং চলমান থাকবে। “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *