রিয়াদে কার্গো ব্যবসায়ী সমিতির আহ্বায়ক কমিটি গঠন

সারাবিশ্ব

10167950_1477126812428187_4242576705385030915_n

সৌদি আরব করেসপন্ডেন্ট

রিয়াদঃ রিয়াদস্থ বাংলাদেশি কার্গো ব্যবসায়ীদের সংগঠন “রিয়াদ কার্গো অনার এ্যাসোসিয়েশন”র ১১সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (১০জানুয়ারী) বাথা বাংলাদেশি মার্কেটের আল্লা রাখা হোটেলে  বিশিষ্ট ব্যবসায়ী শহীদুল ইসলামের পরিচালনায় এবং আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত কার্গো ব্যবসায়ীদের এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, আলহাজ আবু ছাঈদ (দিগন্ত কার্গো), এনায়েত উল্লাহ্‌ কোরেশী(আল ফালাহ কার্গো), মোহাম্মদ আল-আমীন(তাকওয়া কার্গো), মহি উদ্দিন(সুন্দরবন কার্গো), মোহাম্মদ আব্দুল্লাহ, মোহাম্মদ নাঈম(সবুজ বাংলা কার্গো) প্রমুখ।

কমিটির সদস্যরা হলেন, আহবায়ক  আব্দুল করিম(আম্মাল কার্গো), যুগ্ম আহবায়ক যথাক্রমে  আশরাফুল ইসলাম সুমন (মক্কা কার্গো), আব্দুস সাত্তার (এন এস কার্গো),  মহিউদ্দিন (সুন্দরবন কার্গো), শহীদুল ইসলাম (আল বারাকা ট্রাভেলস এন্ড কার্গো), সাংবাদিক মোহাম্মদ আল-আমীন(তাকওয়া ট্রাভেলস এন্ড কার্গো), সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়(মদীনা ট্রাভেলস এন্ড কার্গো), নুর হোসেন (মদীনা কার্গো),  নাঈম ( সবুজ বাংলা কার্গো),  মুজিবুর রহমান (এসএ কার্গো), মাসুদ রানা (গাজীপুর কার্গো)।

সভার সিদ্ধান্ত অনুযায়ী দ্রুততম সময়ের মধ্যে এই আহ্বায়ক কমিটি সংগঠনের সংবিধাণ প্রণয়ন, নতুন সদস্য সংগ্রহ এবং একটি নির্বাচিত কার্যকরী কমিটি গঠনের জন্য যথাযথ পদক্ষেপ গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *