জনগণ এ নির্বাচন প্রত্যাখান করেছে-লালমনিরহাটে মির্জা ফখরুল ইসলাম

Slider রংপুর


হাসানুজ্জামান হাসান,লালমনিরহাট প্রতিনিধি:বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, ৩০ ডিসেম্বরের কোনো নির্বাচন হয়নি। জনগণ এ নির্বাচন প্রত্যাখান করেছে।

ঐক্যফ্রন্ট প্রত্যাখান করেছে। আমরা আগেই বলেছি, এ ভোট বাতিল করে পুণরায় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন করতে হবে।

সোমবার বিকেলে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের খলাইঘাট এলাকায় নির্বাচনী সহিংসতায় নিহত বিএনপি নেতার কবর জিয়ারত শেষে এক প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,‘জনগণের কাছে মূখ্য বিষয় হচ্ছে তারা তাদের ভোটের অধিকার হারিয়েছে। তাদের ভোটের অধিকার ডাকাতি করা হয়েছে। এ সরকার জনগণের প্রতিনিধিত্ব করে না।

নিহত তোজাম্মেল হক প্রসঙ্গে ফখরুল বলেন, ‘আ.লীগের সন্ত্রাসীরা তাকে নির্বাচনের দিন নির্মমভাবে হত্যা করেছে। আমরা এ ঘটনার নিন্দা জানাই।

এর আগে ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা নিহত বিএনপির নেতার কবর জিয়ারত করেন এবং তার পরিবারকে সমবেদনা জানান। এসময় পরিবারের সদস্যদের হাতে অর্থ সহায়তা করেন।

এদিকে নির্বাচরে দিনে আহত বিএনপি কর্মী পূর্ব খলাইঘাট এলাকার বাসীন্দা আব্বাস, কবির, তফিজ, সামিউর, হারুন,শাহ আলম, দেলওয়ার ও শাহ জাহানের হাতে অর্থ তুলে দেওয়া হয়।

প্রতিবাদ সমাবেশে লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বঙ্গবীর কাদের সিদ্দিকী, আ স ম আব্দুর রব, জাফর উল্লাহ চৌধুরী প্রমূখ।

ঐক্যফ্রন্টের নেতার বলেন, একাদশ নির্বাচনে আওয়ামী লীগের সন্ত্রাসীরা বিএনপি তথা ঐক্যফ্রন্টের অনেক নেতাকর্মীকে নির্মমভাবে খুন করেছে। নিহতদের প্রতি ঐক্যফ্রন্ট সমবেদনা জানায়। আমরা তথা সারা দেশবাসী নিহতদের পরিবারের পাশে থাকবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *