জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী শাহজাহান কামাল

Slider জাতীয়

লক্ষ্মীপুরের ৪টি আসনে আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তা বেস্টনীর মধ্য দিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয়েছে। রবিবার সকাল ৮টা থেকে লাইনে দাঁড়িয়ে নারী-পুরুষ ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতিও বাড়ছে। সকাল ৮টায় লক্ষ্মীপুর-৩ সদর আসনের নৌকা প্রতীকের মহাজোটের প্রার্থী বেসামরিক বিমান পরিবহন পর্যটন মন্ত্রী একে এম শাহজাহান কামাল তার নিজ কেন্দ্র লাহারকান্দি ফরিদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন।
এসময় তিনি গণমাধ্যমকে বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী একটি সংগঠন। শান্তিপূর্র্ণ পরিবেশে ভোট গ্রহণ চলছে। জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করেন তিনি। মধ্যরাতে গুলিবিদ্ধ হয়ে নিহত ও আহতরা যুবলীগ ও ছাত্রলীগের কর্মী দাবী করেন। এ ঘটনায় তিনি বিএনপি ও জামায়াতকে দায়ী করে বিচার দাবী করেন।

ফরিদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটাররা। ছবি-বাংলাদেশ প্রতিদিন

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, জেলার ৪টি আসনে ঐক্যফ্রন্ট ও মহাজোটের প্রার্থীসহ বিভিন্ন রাজনৈতিক দলের ২৫ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

এসব আসনে মোট ১২ লাখ ৩৪ হাজার ৩০৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।
এদিকে জেলা পুলিশের পক্ষ থেকে ৪৪৬ টি কেন্দ্রের মধ্যে ৩৪৬ টি ভোট কেন্দ্রকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করে এসব কেন্দ্রে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। সুষ্ঠ ও অবাধ নির্বাচন অনুষ্ঠানে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেদের টহলে দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *