শ্রীপুরে ওমর ফারুক হত্যাকান্ডের পরিকল্পনাকারী গ্রেপ্তার

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল শ্রীপুর : শ্রীপুর পৌর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক হত্যাকান্ডের পরিকল্পনাকারী সোহেল রানা নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত মো.সোহেল রানা (২২) পৌর এলাকার বহেরারচালা গ্রামের মৃত শাহ্জাহানের ছেলে। সে হত্যার প্রধান আসামী সুমন মিয়ার ঝুট ব্যবসা পরিচলনা করতো। ঝুট ব্যবসায় যে বাঁধা হতো, তাকে পথ থেকে সরিয়ে দেয়ার মূল পরিকল্পনার কাজ সে করে। আর এগুলো বাস্তবায়ন করে সুমন।

গত মঙ্গলবার রাতে শ্রীপুর মডেল থানার চৌকস একটি দল চাঁদপুর জেলা শহরেরে তাঁর এক বন্ধুর বাড়ি থেকে সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়। অভিযানে ছিলেন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম, পরিদর্শক (তদন্ত) শেখ সাদি, এসআই মোস্তাফিজুর রহমান ও এসআই রাজিব কুমার সাহা।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদুল ইসলাম বলেন, হত্যা কা-ের পর থেকে হত্যাকারীরা গা ঢাকা দেয়। তাদের মোবাইল ফোন ট্যাগ করায় ক্ষণে ক্ষণে তারা নিজেদের অবস্থান পরিবর্তন করে। এরপরও আমরা তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে আমরা জানতে পারি সোহেল রানা চাঁদপুরে অবস্থান করছে।

এরপর সেখানে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পর দিন বুধবার আদালতে তোলা হলে সে এই হত্যাকা-ের পরিকল্পনাকারী ও হত্যায় সরাসরি অংশ নেয়ার কথা স্বীকার করে। আমরা মামলার অন্য আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রেখেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *