বিসিবি সভাপতির কাছে বাদলের দুঃখ প্রকাশ

খেলা

image_109637_0বিসিবি’র সভাপতি নাজমুল হাসান পাপনকে নিয়ে করা ‘আপত্তিকর’ মন্তব্যের জন্য দুঃখ প্রকাশ করেছেন লিজেন্ডস অব রুপগঞ্জের মালিক লুৎফুর রহমান বাদল। মঙ্গলবার তিনি এই দুঃখ প্রকাশ করেন।

এদিকে গত সোমবার মিরপুরের হোম অব ক্রিকেট স্টেডিয়ামে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ, ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট ক্লাবস অ্যাসোসিয়েশন এবং ক্রিকেট আম্পায়ার্স ও স্কোরার্স অ্যাসোসিয়েশন এক যৌথ সংবাদ সম্মেলনে বাদল ও রূপগঞ্জকে বহিষ্কারের জন্য ক্রীড়ামন্ত্রী, উপমন্ত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পদক্ষেপ নেয়ার আহ্বান জানায়।

অন্যদিকে ক্রিকেট আম্পায়ার্স ও স্কোরার্স অ্যাসোসিয়েশন আম্পায়ারিং নিয়ে বাদলের করা ‘আপত্তিকর’ মন্তব্যের জন্য বিচার দাবি করে।

প্রসঙ্গত, গত বুধবার বিসিবি সম্পর্কে রুপগঞ্জের মালিক লুৎফুর রহমান বাদল বলেন, “আর এরা তো সব চোর-চোট্টা। আমি মনে করি, সব কটাই চোর।”

বিসিবি সভাপতি পাপন প্রসঙ্গে সম্পর্কে তিনি বলেন, “মুখে যতো বড় কথাই বলুন, উনি নিজে এই ম্যানিপুলেশনের সঙ্গে জড়িত। ওনার কর্মচারী মল্লিককে (বিসিবি পরিচালক ইসমাইল হায়দার মল্লিক) দিয়ে সব করানো হয়। সে-ই সূচি থেকে শুরু করে মাঠ, আম্পায়ার বোর্ডের সব কিছু করে।”

এ সময় বাংলাদেশের জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বোর্ড পরিচালক খালেদ মাহমুদ সুজনকে বাংলাদেশ ক্রিকেটের কলঙ্ক হিসেবে অভিহিত করেন বাদল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *