ভারতে বিরাট কোহলি রান না পেলে সমর্থকদের রোষের মুখে পড়েন আনুশকা শর্মা। তবে এবার আর বিরাট নয়, আর্জেন্টিনার গোলরক্ষক উইলি কাবায়েরো এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন সমর্থকদের রোষ কোন পর্যায়ে যেতে পারে। গ্রুপ পর্বে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে জঘন্য খেলে ০-৩ গোলে হেরেছিল আর্জেন্টিনা। কুৎসিত গোল খেয়েছিলেন কাবায়েরো। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুলোধোনা করা হচ্ছে আর্জেন্টিনার গোলকিপারকে। ব্যর্থতার জেরে নাইজিরিয়া ম্যাচে বসানো হয় তাকে। শুধু সোশ্যাল মিডিয়ায় নয় দেশেও বারবার নিশানা করা হচ্ছে তার পরিবারের সদস্যদের। চেলসি এবং ম্যানচেস্টার সিটিতে খেলা এই গোলকিপার বলছেন, “দেশের জন্য সবসময় নিজের সেরাটা দেওয়ারই চেষ্টা আমি করি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে প্রতিদিন ফল আমাদের পক্ষে যায় না। মানুষমাত্রেই ভুল হয়। আমরাওতো মানুষ। ” এরপরেই তার সংযোজন, “কিন্তু আমার ভুলের জন্য আমার পরিবারের সদস্যদের দোষারোপ করাটা অনৈতিক। আশা করব তারা বুঝতে পারবেন, আমার ভুলের জন্য আমার পরিবারের সদস্যরা কোনওভাবেই দায়ী নন। তবে ভুল করলেও এখনও আমার কিছু শুভানুধ্যায়ী আছেন, যারা আমার পাশে দাঁড়াচ্ছেন। “‌

Slider খেলা

095524_bangladesh_pratidin_9f3a

ভারতে বিরাট কোহলি রান না পেলে সমর্থকদের রোষের মুখে পড়েন আনুশকা শর্মা। তবে এবার আর বিরাট নয়, আর্জেন্টিনার গোলরক্ষক উইলি কাবায়েরো এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন সমর্থকদের রোষ কোন পর্যায়ে যেতে পারে।

গ্রুপ পর্বে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে জঘন্য খেলে ০-৩ গোলে হেরেছিল আর্জেন্টিনা। কুৎসিত গোল খেয়েছিলেন কাবায়েরো। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুলোধোনা করা হচ্ছে আর্জেন্টিনার গোলকিপারকে। ব্যর্থতার জেরে নাইজিরিয়া ম্যাচে বসানো হয় তাকে। শুধু সোশ্যাল মিডিয়ায় নয় দেশেও বারবার নিশানা করা হচ্ছে তার পরিবারের সদস্যদের।

চেলসি এবং ম্যানচেস্টার সিটিতে খেলা এই গোলকিপার বলছেন, “দেশের জন্য সবসময় নিজের সেরাটা দেওয়ারই চেষ্টা আমি করি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে প্রতিদিন ফল আমাদের পক্ষে যায় না। মানুষমাত্রেই ভুল হয়। আমরাওতো মানুষ।


এরপরেই তার সংযোজন, “কিন্তু আমার ভুলের জন্য আমার পরিবারের সদস্যদের দোষারোপ করাটা অনৈতিক। আশা করব তারা বুঝতে পারবেন, আমার ভুলের জন্য আমার পরিবারের সদস্যরা কোনওভাবেই দায়ী নন। তবে ভুল করলেও এখনও আমার কিছু শুভানুধ্যায়ী আছেন, যারা আমার পাশে দাঁড়াচ্ছেন। “‌

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *