গাজীপুরে ভোট পুন:গণনার আবেদন করেছেন এক কাউন্সিলর প্রার্থী

Slider গ্রাম বাংলা

news-doc

স্টাফ করেসপন্ডেন্ট, গাজীপুর অফিস: ভয়-ভীতি দেখিয়ে কেন্দ্র থেকে এজেন্ট বের করে দিয়ে জাল ভোট মেরে বিজয়ী হওয়ার ঘটনায় নিকটতম প্রতিদ্বন্ধী এক কাউন্সিলর পদপ্রার্থী ভোট পুন:গণনার জন্য রিটার্নিং অফিসারের নিকট আবদেন করেছেন।

আজ বুধবার দুপুরে গাজীপুর শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে অবস্থিত রিটার্নিং অফিসারের নিকট তিনি এ আবেদন করেন। অভিযোগকারী কাউন্সিলর প্রার্থীর নাম এ এইচ সিরাজুল হক। তিনি গাজীপুর সিটিকরপোরেশনের ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন।

অভিযোগে বলা হয়েছে, ১৪ নং ওয়ার্ডের ৯৪ নং বাসন সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে তার প্রতিপক্ষ কাউন্সিলর পদপ্রার্থী( বিজয়ী) সোয়েব আল আসাদ মনির জোর পূর্বক তার এজেন্ট বের করে দেয়। ভয়-ভীতি ও হুমকি দিয়ে এজেন্ট বের করে দিয়ে মনির তার ট্রাক্টর প্রতীকে জাল ভোট দেয়। ফলে অভিযোগকারী তার প্রতীকের ভোট হারায়। ফলাফলে এ এইচ সিরাজুল ইসলাম তার করাত প্রতীকে ১৬৮৫ ভোট ও সোয়েব আল আসাদ মনির ট্রাক্টর প্রতীকে ১৭৬৯ ভোট পান। অভিযোগকারীর দাবী, ভোট গণনা করলে তিনি বিজয়ী হবেন।

আবেদনের সঙ্গে রিটানিং অফিসের একটি কাগজ জমা দেয়া হয়েছে। ওই কাগজে ১৪ নং ওয়ার্ডের মোট ৪টি কেন্দ্রের নাম ও ভোট প্রাপ্তীর পরিসংখ্যান উল্লেখ রয়েছে। পরিসংখ্যানে ৯৪নং বাসন সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সবেচেয়ে বেশী ৭৮.৬৬ শতাংশ ভোট কাস্ট হয়েছে বলে বলা হয়েছে।

অভিযোগকারীর আবেদন, ভোট পুন:গণনা হলে তিনি বিজয়ী হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *