ময়মনসিংহে মাদকবিরোধী অভিযানে নিহত ২

Slider জাতীয়

122409_fitr

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল ও তারাকান্দা উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহতরা হলেন স্বপন (৩০) ও আলী হোসেন (৩৮)। তারা মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে পুলিশের দাবি।

পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত মাদকবিরোধী অভিযান চলাকালে ‘বন্দুকযুদ্ধে’ তাদের মৃত্যু হয়।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিউর রহমান জানান, মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৪টার দিকে ত্রিশালে অভিযান চালানো হয়। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে মাদক বিক্রেতা স্বপন গুলিবিদ্ধ হন।

পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এসময় ঘটনাস্থল থেকে তিনটি রামদা ও ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

এদিকে রাত পৌনে ৩টার দিকে তারাকান্দা-ফুলপুর মহাসড়কের পশ্চিম পাশে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এসময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়েন মাদক বিক্রেতারা। পুলিশও পাল্টা গুলি ছুঁড়লে মাদক বিক্রেতা আলী হোসেন (৩৮) গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে মমেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আলী হোসেন তারাকান্দার কাকনী ইউনিয়নের পানিহরি গ্রামের মৃত শাহেদ আলীর পুত্র। জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত মাদক বিক্রেতা আলী হোসেনের বিরুদ্ধে মাদকসহ ২০টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *