‘হাইপ্রেশারে’ নাদিয়া

Slider বিনোদন ও মিডিয়া

nadia

টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী নাদিয়া। একজন প্রতিষ্ঠিত নৃত্যশিল্পীও তিনি। এবারের ঈদে প্রচারের জন্য একাধিক নাটকের শুটিং করলেন এ তারকা। পাশাপাশি ঈদ আয়োজনে নৃত্যানুষ্ঠান নিয়েও হাজির হবেন বলে জানিয়েছেন তিনি।

সম্প্রতি জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করলেন একটি ধারাবাহিক নাটকে। নাম ‘হাইপ্রেশার ২’। এটি রচনা ও পরিচালনা করেছেন আদিবাসী মিজান।

নাটকটির গল্পে দেখা যাবে মজনু ও ফটিক নামের দুইজন টাউট প্রকৃতির যুবক। তারা চিন্তা করে সৎ পথে টাকা উপার্জন করবে তাই রাস্তায় রাস্তায় শরবত বিক্রি করে। ঘটনাক্রমে এপ্রোন পড়া দুই এডভোকেট শরবত কিনতে আসে। এপ্রোন দেখে মজনুর মাথায় দুষ্টু বুদ্ধি ঘুরপাক খায় সে চিন্তা করে এপ্রোন পড়ে সেও এডভোকেট সাজবে ধোঁকা দেবে মানুষকে। মজনু ফটিককে সাথে নিয়ে মামা বাড়ি বরিশাল চলে যায় এবং নিজেদেরকে এডভোকেট বলে প্রচার চালায়, চলতে থাকে সাধারণ মানুষের সাথে তাদের নানা ধরনের প্রতারনা।

এতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘ঈদের কমেডি গল্পের নাটক এটি। গল্পের কারণে দর্শকরা আনন্দ পাবেন। আর মোশাররফ ভাই মানেই তো ভিন্ন রকম আনন্দ পাওয়া। তিনিই এ নাটকের প্রাণ। আশা করি নাটকটি সবার ভালো লাগবে।’

এতে আরো অভিনয় অভিনয় করেছেন মিরাক্কেলের জামিল ও আখম হাসানসহ অনেকেই। বৈশাখী টিভির ঈদ আয়োজনে ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত প্রচার হবে নাটকটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *