মোদিকে ‘পিকে’ দেখাতে চান আমির

বিনোদন ও মিডিয়া

image_160437.pk630প্রধানমন্ত্রীকে নিজের নতুন ছবি ‘পিকে’ দেখাতে চান আমির খান। নরেন্দ্র মোদির নির্বাচনী কেন্দ্র বারাণসীতে নিজের আসন্ন  ছবির প্রমোশনে এসে মনের ইচ্ছা জানালেন বলিউডের মিস্টার পারফেকসনিস্ট। ১৯ ডিসেম্বর মুক্তি পাচ্ছে আমিরের নতুন ছবি।
”আমি ওনাকে আমার ছবি দেখতে অনুরোধ করব। কিন্তু উনি নিজের কাজ নিয়ে এত ব্যস্ত থাকেন…কিন্তু, যদি উনি এই সিনেমা দেখার জন্য কিছুটা সময় বাড় করতে পারেন তাহলে আমি সব থেকে বেশি খুশি হব।” জানিয়েছেন আমির। এর আগে নিজের টিভি প্রোগ্রাম ‘সত্যমেব জয়তে’-তে মোদীর সঙ্গে সাক্ষাৎ করেছিলেন এই টিনসেল টাউন সুপারস্টার।
‘পিকে’-তে তাঁর নগ্ন পোস্টার নিয়ে ইতিমধ্যেই প্রবল হইচই পড়ে গেছে। এমনকি অশ্লীলতার অভিযোগে তাঁর বিরুদ্ধে মামলাও করা হয়েছে। নগ্নতা নিয়ে অবশ্য আমির তাঁর সোজাসাপ্টা মতামত জানিয়ে দিয়েছেন। তিনি সাফ জানিয়েছেন ”নগ্নতা দিয়ে অশ্লীলতাকে বিচার করা যায় না। আমাদের মাথায় কিছু ধারণা বাসা বেধে আছে। আমরা নগ্ন হয়েই পৃথিবীতে আসি। দরকার শুধু মানসিকতা পরিবর্তনের। পিকে-এর পোস্টারে কোনও অশ্লীলতা নেই।”
‘পিকে’-তে একটি ভোজপুরী চরিত্রে অভিনয় করছেন আমির। সেই জন্য টানা ৪ মাস এই ভাষা শিখেছেন তিনি। তিনি জানিয়েছেন ভাল স্ক্রিপ্ট পেলে ভোজপুরী সিনেমায় অভিনয় করতে চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *