বীরগঞ্জে ইয়াবা ও ফেন্সিডিল ২’ব্যবসায়ী গ্রেফতার

Slider রংপুর

Dinajpur- 05.0418 (2)

এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুরের বীরগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার সুজালপুর (বলাকা দৈনিক বাজার) এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শাকিব ইমরান (২৬) ও সাবুল ইসলাম (২২)কে গ্রেফতার করে দিনাজপুর জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করেছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, এএসআই মোঃ মামুনুর রশিদ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে গত ৩ এপ্রিল সন্ধ্যায় বীরগঞ্জ পৌর শহরের বলাকা মোড় এলাকায় অভিযান পরিচালনা কালে প্রকাশ্য ইয়াবা ও ফেন্সিডিল বিক্রয় করার সময় মনু মিয়া ছেলে শাকিব ইমরান (২৬) ও রুস্তম আলীর ছেলে সুজালপুর (বলাকা দৈনিক বাজার) সাবুল ইসলাম (২২) ৬২টি পিজ ইয়াবা ট্যাবলেট ও ৭ বোতন ফেন্সিডিল সহ তাদেরকে হাতে নাতে গ্রেফতার করে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাগেছে, মাদক ব্যবসায়ী শাকিব’কে আটকের সময় এএসআই মামুনকে লক্ষ করে ডেগার জাতীয় অস্ত্র দিয়ে আঘাত করার চেষ্টা করে। সে দির্ঘদীন ধরে এ ব্যবস্যা করে এলাকার যুবকদের ধংষের দিকে নিয়ে যাচ্ছে।

ব্যাপারে পুলিশ বাদী হয়ে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯(১) টেবিলের ৯(খ) এবং ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ বি (২) ধারায় থানায় ১(৪)১৮ মামলা দায়ের করে মাদক ব্যবসায়ীদের দিনাজপুর জেলা ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *