৫ বছর পর জনসভায় যোগ দিতে খুলনায় প্রধানমন্ত্রী

Slider খুলনা

খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিতে এক দিনের ঝটিকা সফরে খুলনা পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১৩ নভেম্বর) দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে হেলিকপ্টারে খুলনা জেলা স্টেডিয়ামে অবতরণ করেন প্রধানমন্ত্রী। পাঁচ বছর পর প্রধানমন্ত্রী খুলনায় গেছেন।

বেলা পৌনে ৩টায় সার্কিট হাউজ মাঠে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন প্রধানমন্ত্রী। এরপর যোগ দেবেন আওয়ামী লীগ আয়োজিত খুলনা বিভাগীয় জনসভায়।

জনগণের পাশাপাশি ক্ষমতাসীন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা বঙ্গবন্ধুকন্যা তাদের দীর্ঘদিনের লালিত কিছু স্বপ্ন পূরণ করবেন এই আশায় পুরো খুলনা অঞ্চলে উৎসবের আমেজ বিরাজ করছে। তারা আশা করছেন আগের মতোই প্রধানমন্ত্রী বিমানবন্দর, গ্যাস সরবরাহ শুরু করা, অর্থনৈতিক অঞ্চল এবং জেলায় পাট ও কাগজের মিলসহ সমস্ত বন্ধ রাষ্ট্র পরিচালিত কারখানা এবং মিলগুলো পুনরায় চালু করবেন।

বাংলাদেশের সাদা সোনা চিংড়ি চাষের জন্য বিখ্যাত এই পরিচ্ছন্ন নগরী খুলনাকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে ব্যানার, ফেস্টুন, বিলবোর্ড ও পোস্টারে সাজানো হয়েছে।

তিনি খুলনা সার্কিট হাউস গ্রাউন্ডে আয়োজিত একটি বিশাল জনসভায় ভাষণ দেবেন। সেখানে তিনি পূর্বে ৩ মার্চ, ২০১৮-এ পাঁচ বছর আগে একটি সমাবেশে ভাষণ দিয়েছিলেন।

তিনি ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন এবং ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের কাঠামোসহ আরো পাঁচটির ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।

তিনি খুলনা বিভাগের সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় যোগ দেবেন বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ) পুলক কুমার মন্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *