ভালুকায় নেশার টাকা না পেয়ে মাকে হত্যা

Slider বিচিত্র

index20170418204518

 

 

 

 

 

নিজস্ব প্রতিবেদকঃ

ময়মনসিংহের ভালুকায় নেশার টাকা না পেয়ে অসুস্থ মাকে গলা কেটে হত্যা করেছে ছেলে। পুলিশ ছেলেটিকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে। পাবনায় মানসিক ভারসাম্যহীন একজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সাতক্ষীরা, ভোলার বোরহানউদ্দিন ও ঝালকাঠির নলছিটিতে তিনজনের লাশ মিলেছে। প্রতিনিধিদের পাঠানো খবর :

ভালুকা (ময়মনসিংহ) : নেশার টাকা না পেয়ে পক্ষাঘাতগ্রস্ত মাকে গলা কেটে হত্যা করেছে ছেলে এমদাদুল হক এমদা। এ সময় বাবাকেও হত্যার চেষ্টা করে সে। ঘটনাটি ঘটেছে গত শনিবার রাতে ভালুকা উপজেলার রান্দিয়া গ্রামে। এ ব্যাপারে ছোট ভাই এমদাদুলের বিরুদ্ধে মামলা করেছেন বড় ভাই আজিজুল হক। পুলিশ আসামিকে গ্রেপ্তার করে গতকাল রবিবার আদালতে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে মা আম্বিয়া খাতুনের কাছে নেশার টাকা চায় এমদাদুল। কিন্তু ছেলেকে টাকা দিতে অস্বীকৃতি জানান মা। এতে ক্ষিপ্ত হয়ে ঘরে থাকা কাস্তে দিয়ে মাকে গলা কেটে হত্যা করে এমদাদুল।

এ সময় স্ত্রীকে বাঁচাতে এগিয়ে যান হাবিবুর রহমান। তা দেখে বাবা হাবিবুরকে হত্যার চেষ্টা করে এমদাদুল। পরে বাবার ডাকচিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে গিয়ে ছেলেকে ধরে বাড়ির পাশের গাছের সঙ্গে বেঁধে রাখে।

খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শনসহ এমদাদুলকে আটক করে থানায় নিয়ে যায়। পরে এ ঘটনায় করা মামলায় এমদাদুলকে গ্রেপ্তার দেখিয়ে গতকাল আদালতে পাঠানো হয়েছে।

ভালুকা মডেল থানার পরিদর্শক (অপারেশনস) আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *