খালেদা জিয়াকে কারাগারে রাখতে বিএনপি ষড়যন্ত্র করছে : খাদ্যমন্ত্রী

Slider রাজনীতি
 296303_178

 

 

 

ঢাকা: খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপির আইনজীবীদের অহেতুক গড়িমসির কারণেই খালেদা জিয়াকে বেশি দিন কারাগারে থাকতে হচ্ছে। আজকে বিএনপি নেত্রী কারাগারে, আমার নেত্রী যদি কারাগারে থাকত, তবে যত দ্রুত সম্ভব তার মুক্তি কামনা করতাম, দ্রুত মামলা লড়তাম। কিন্তু বিএনপি নেতৃবৃন্দ অহেতুক, যাতে করে বেশি দিন বিএনপি নেত্রী কারাগারে থাকে সেই ষড়যন্ত্রের চেষ্টা করছে।

আজ শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের হলরুমে বাংলাদেশ ডিএইচএমএস ডক্টরস অ্যাসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ডা. মাহবুবুর রহমানের এক স্মরণ সভায় তিনি একথা বলেন।

স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডা. দিলীপ কুমার রায়, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

কামরুল ইসলাম বলেন, বিএনপির আইনজীবীরা যথাসময়ে খালেদা জিয়ার রায়ের কপির জন্য আবেদন করেনি। এমনকি খালেদা জিয়ার ডিভিশনের ব্যাপারে তারা দুই দিন পরে আবেদন করেছে। তাদের বিলম্বের কারণেই খালেদা জিয়ার মুক্তিতে বিলম্ব হবে। সময়মত জামিন আবেদনের কপি সরবরাহ করা হলে বৃহস্পতিবারই খালেদা জিয়ার জামিন হয়ে যেত।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে খাদ্যমন্ত্রী বলেন, নির্বাচন নিয়ে কারো সাথে আলাপ, আলোচনা হতে পারে না। নির্বাচন নিয়ে যেকোনো ষড়যন্ত্র মোকাবেলায় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে।

তিনি বলেন, বিএনপি শান্তিপূর্ণ আন্দোলনের নামে সাধারণ জনগণের সহানুভূতি অর্জন করতে চাচ্ছে। কিন্তু অতীত অভিজ্ঞতা বলে, যেকোনো মুহূর্তে ভয়ানক রূপ ধারণ করতে পারে বিএনপির শান্তিপূর্ণ আন্দোলন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *