উপস্থাপক দেবাশীষ বিশ্বাসকে হুমকি

Slider বিনোদন ও মিডিয়া

image-17061-1518493840

দেশের জনপ্রিয় উপস্থাপক ও চিত্রপরিচালক দেবাশীষ বিশ্বাসকে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে বলে দাবি করেছেন তিনি। জীবনের নিরাপত্তা চেয়ে এজন্য শেরেবাংলা নগর থানায় সাধারণ ডায়রিও করেছেন। (জিডি নং : ৩২৯, তারিখ : ৫ ফেব্রুয়ারি ২০১৮)।

জানা গেছে, লাইভ টেকনোলজির প্রযোজনায় ‘চল পালাই’ নামে একটি ছবি পরিচালনা করেছিলেন দেবাশীষ। ছবিটি গত বছরের ৮ ডিসেম্বর মুক্তি পায়। মুক্তির পর ব্যবসায়িকভাবে সফলতা পায়নি। কিন্তু প্রযোজনা সংস্থা পরিচালকের কাছে তাদের লগ্নিকৃত অর্থ ফেরত চান। ছবি নির্মাণের আগে দুই পক্ষের মধ্যে একটি চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী ছবি নির্মাণের জন্য পরিচালককে ৩০ লাখ টাকা দিয়েছে প্রযোজনা সংস্থা।

চুক্তিতে ছবি ব্যবসায়িকভাবে ব্যর্থ হলে প্রযোজকের লগ্নিকৃত অর্থ ফেরত দেয়ার কোনো কথা উল্লেখ নেই। দেবাশীষ দাবি করেন, তবুও প্রযোজক তাকে আটকে রেখে ছবির টাকা ফেরত চেয়েছেন। এ প্রসঙ্গে দেবাশীষ বলেন, ৪ ফেব্রুয়ারি ছবির হার্ডডিস্কসহ সব হিসাব-নিকাশ বুঝিয়ে দিতে রাজধানীর পান্থপথে অবস্থিত লাইভ টেকনোলজির অফিসে গেলে সেখানে আমাকে আটকে রাখেন লাইভ টেকনোলজির সিইও তামজীদুল আলম অতুল। বিভিন্নভাবে বাজে কথা বলেন।

আমাকে গালিগালাজ করে হুমকি দেন। আমি চুক্তি অনুযায়ী সবকিছু বুঝিয়ে দেয়ার পরও আমার কাছে ছবি নির্মাণের পুরো টাকা দাবি করেন। সেখান থেকে আমি কোনোরকমভাবে বের হয়ে আসি।

পরে আমি সংশ্লিষ্ট থানায় জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়রি করি।’ এ ব্যাপারে লাইভ টেকনোলজির সিইও তামজীদুল আলম অতুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমাদের কাছে টাকা ফেরত দেয়ার চুক্তি রয়েছে। সে অনুযায়ী তার কাছে টাকা ফেরত চেয়েছি। আমি বা আমরা তাকে আটকে রাখিনি। তিনি টাকা ফেরত দেবেন বলে বলেছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *