মন্ত্রী হবার কোন খায়েশ আমার আর নেই: সাহারা খাতুন

Slider রাজনীতি
sahara-khatun
 মো: আবু বক্কর সিদ্দিক সুমন ; উত্তরা প্রতিনিধি :
 আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি) বলেছেন,মন্ত্রী হবার কোন খায়েশ আমার আর নেই। মন্ত্রী হয়ে আমি দেখেছি তার যে কি সা’দ। অামি মন্ত্রী না হয়ে সংসদ সদস্য (এমপি) হয়ে থাকতে চাই।আগামীতে মন্ত্রী না হয়ে  অমি এমপি হয়ে জনগনের পাশে থেকে এলাকাবাসির উন্নয়নে কাজ করতে চাই।
তিনি আরো বলেন, শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্ব বাংলাদেশ এগিয়ে যাচেছ এবং এগিয়ে যাবে। সে জন্য জাতিন জনক বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমানের কণ্যা প্রধানমন্ত্রী  শেখ হাসিনার কোন বিকল্প নেই।
মঙ্গলবার রাত ৯টায় রাজধানীর উত্তরখানের উত্তরখান ইউনিয়র উচচ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা,পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সাহারা খাতুন বলেন, সমাজ থেকে মাদক নির্মূল করতে হবে। মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে হলে সবাইকে একযুগে কাজ করতে হবে।
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, দেশের তরুন প্রজন্মের শিক্ষার্থীরা জেএমবি ও জঙ্গিবাদে জড়িয়ে পড়ছে। তারা যাতে অপরাধে জড়িয়ে না পড়তে পারে সেজন্য শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের সন্তানদের প্রতি বিশেষ নজরধারী  এবং খেয়াল রাখতে হবে।
বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে সাহারা খাতুন বলেন, শেখ হাসিনা সরকার হলো উন্নয়নের সরকার। ।বাংলাদেশ এখন বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে।প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশ এগিয়ে যাচেছ এবং এগিয়ে যাবে।  বর্তমান সরকার  দেশের মানুষের উন্নয়নের জন্য  নিরলস ভাবে কাজ করে যাচেছন।
তিনি বলেন, অামার নির্বাচনী এলাকায় ইতি মধ্যে চারটি সরকারী শিক্ষা প্রতিষ্টান ও একটি সরকারী হাসপাতাল প্রতিষ্টা করা হয়েছে।পাশাপাশি স্কুল,কলেজ,রাস্তাঘাট,ড্রেন,কালবার্র্ট,মসজিদ, মাদ্রাসা,এতিমখানা,মন্দির,গির্জা সহ ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে।আগামীতে ও উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে।
ঢাকা মহানগর আওয়ামীলীগের সদস্য ও উত্তরখান ইউনিয়র উচচ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ আব্দুল শেখ ওয়াছেক এর সভাপতিত্বে আলেচনা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন  উত্তরখান ইউনিয়র উচচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: নুরুল আখের,উত্তরখান থানা ছাত্রলীগের সভাপতি মো: নাছিম সরকার, উত্তরখান থানা শ্রমিকলীগের সভাপতি মো: হারুন অর রশিদ, মহিলানেত্রী ফিরোজা ইয়াসমীন, থানা স্বেচছাসেবকলীগের সভাপতি মো: জাকির হোসেন,থানা কৃষকলীগের সভাপতি মো: নুরুল ইসলাম,উত্তরখান থানা আওয়ামীলীগের সহসভাপতি মো: বিল্লাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, ও উত্তরখান থানার ওসি মো: হেলাল উদ্দিন বক্তৃতা করেন।
অনুষ্টান শেষে উত্তরখান ইউনিয়র উচচ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার বিতরণ করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন (এমপি)। পরে অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্টানে গান ও নাচ পরিবেশন করেন। এসময় উত্তরখান ইউনিয়র উচচ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,মহিলালীগহ সহ সহযোগী অংগ সংগঠনের নেতাকর্মী,শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *