ডিএনসিসি নির্বাচনে মেয়র প্রার্থী মাইলসের শাফিন আহমেদ

Slider ঢাকা বিনোদন ও মিডিয়া রাজনীতি

122809Kalerkantho_pic

 

 

 

 

ঢাকাঃ  দেশের শীর্ষস্থানীয় ব্যান্ড মাইলসের বেজ গিটারিস্ট ও প্রধান গায়ক শাফিন আহমেদ এবার ডিএনসিসি উপনির্বাচনে মেয়র প্রার্থী হলেন। ববি হাজ্জাজের দল জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) থেকে প্রার্থী হচ্ছেন শাফিন।

আজ মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ববি হাজ্জাজ তার দলের মেয়র প্রার্থী হিসেবে শাফিন আহমেদের নাম ঘোষণা করেন।

এ বিষয়ে ববি হাজ্জাজ জানান, আসন্ন ডিএনসিসি উপনির্বাচনে মেয়র পদে এনডিএম প্রতিদ্বন্দ্বিতা করতে চায়। আমরা বিশ্বাস করি একমাত্র নির্বাচনের মাধ্যমেই ক্ষমতার পালাবদল এবং জনগণের মতামতের প্রতিফলন ঘটা সম্ভব।

এ সময় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খোকন চৌধুরী, বিভাগীয় সম্পাদক জিসান খান, যুগ্ম সাংগঠানিক সম্পাদক হাওলাদার আবুল হোসেন, দপ্তর সম্পাদক হুমায়ন পারভেজ খান প্রমুখ।

উল্লেখ্য, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে তফসিল ঘোষণা ও ফেব্রুয়ারির শেষ সপ্তাহে ভোট গ্রহণের প্রস্তুতি চলছে। এছাড়া ঢাকা উত্তরের সম্প্রসারিত সীমানায় গঠিত নতুন ১৮টি ওয়ার্ডে কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর এবং ঢাকা দক্ষিণের নতুন ১৮টি ওয়ার্ডে কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদে ভোটের জন্য আলাদা তফসিল ঘোষণা করা হবে।

গত ৩০ নভেম্বর লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনিসুল হক মারা যাওয়ায় ঢাকা উত্তর সিটির মেয়র পদ শূন্য হয়। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আনিসুল ২০১৫ সালের ২৮ এপ্রিল বড় ব্যবধানে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *