ইউটিউবে অন্তু-হিমি’র মিউজিক্যাল ফিল্ম ‘দুরত্ব’

Slider বিনোদন ও মিডিয়া

15193224331429_10155936706603928_1578862473_n

 

 

 

 

লম্বা বিরতির পর প্রকাশ পেল ‘এক জীবন’খ্যাত কণ্ঠশিল্পী শহীদের নতুন গান ও ভিডিও। ‘দুরত্ব’ শিরোনামের এই গানটির ভিডিওতে মডেল হয়েছেন অন্তু করিম ও জেএস হিমি।

আর গল্পনির্ভর এই স্মৃতিকাতর ভিডিওটি নির্মাণ করেছেন তানজিম মিশু।লুৎফর হাসানের কথা-সুর ও আমজাদ হোসেনের সংগীতায়োজনে ৩০ নভেম্বর বিশেষ এই গানটির ভিডিও প্রকাশ করেছে প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি।

গানটি প্রকাশের পর থেকে বেশ সাড়া পাচ্ছেন বলে জানালেন শহীদ। তিনি বলেন, ‘অনেকদিন পর নতুন মিউজিক ভিডিও প্রকাশ হলো আমার। অনেক শ্রম আর ভালোবাসা দিয়ে গান ও ভিডিওটি তৈরি করেছি আমরা। ভালো একটি কাজ হয়েছে। ভিডিওটি প্রকাশের পর থেকে ভালো সাড়া পাচ্ছি। আমার বিশ্বাস, মিউজিক ভিডিওটি সকলের ভালো লাগবে। ’ এদিকে সুপারহিট গান ‘এক জীবন’ এর ভিডিও থেকেই মডেল-অভিনেতা অন্তু করিমকে নিয়ে কাজ করছেন কণ্ঠশিল্পী শহীদ।

তবে তাদের অন্য যে কোনও ভিডিওর চেয়ে এবারের গল্প এবং নির্মাণ ভাবনা বেশ আলাদা। এই ভিডিওতে অন্তু করিমকে হিমির বিপরীতে দেখা গেছে যুবক এবং বৃদ্ধর চরিত্রে।শহীদ বলেন, ‘শুরু থেকে অন্তু যে এখনও আমার মিউজিক ভিডিওগুলোতে কাজ করছে এতে আমি আনন্দিত। মডেল হিসেবে তার পরিচিতি বেশ প্রশংসিত। হিমিও ভালো কাজ করেছে। সকলের প্রচেষ্টায় একটি ভালো গান শ্রোতা-দর্শককে উপহার দেওয়ার চেষ্টা করেছি। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *