গণ বিশ্ববিদ্যালয়ে আন্তঃ মেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

Slider টপ নিউজ
গণ বিশ্ববিদ্যালয়ে আন্তঃ মেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ১৭টি মেডিকেল কলেজের অংশগ্রহণে আন্তঃ মেডিকেল কলেজ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ শুরু হয়েছে।

রবিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বেলুন ও পায়রা উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডা. এনামুর রহমান বলেন- একজন চিকিৎসককে শুধু দক্ষ হলেই চলবেনা, তাকে ভাল মনের মানুষ হতে হবে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চা একজন শিক্ষার্থীকে ভাল মানুষ হতে সাহায্য করে। তিনি আরও বলেন, গণ বিশ্ববিদ্যালয়ের এ ধরণের আয়োজন ভবিষ্যৎ চিকিৎসকদের মানসিক বিকাশে সহায়ক ভূমিকা রাখবে।গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও অনুষ্ঠানের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খেলার নিয়মকানুন মেনে পারস্পারিক সৌহার্দ্য বজায় রেখে টুর্নামেন্ট সফল করতে সকল খেলোয়াড়দের প্রতি আহবান জানান।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু ও গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফরিদা আদিব খানম, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের ফিজিওলজী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মুনজিবা শামস প্রমুখ।

উদ্বোধনী দিনে শুরুতে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও উত্তরা আধুনিক মেডিকেল কলেজের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ উত্তরা আধুনিক মেডিকেল কলেজকে ১-০ গোলে পরাজিত করে। অন্য একটি খেলায় শহীদ সোহরাওয়াদী মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিট আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজকে ১-০ গোলে হারায়। বিকেলে  গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের সঙ্গে পপুলার মেডিকেল কলেজ ও  শহীদ সোহরাওয়াদী মেডিকেল কলেজের সঙ্গে মুন্নু মেডিকেল কলেজের মধ্যে আরো দুটি খেলা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *