ময়মনসিংহে বোমা বিস্ফোরণে ‘জঙ্গি’ নিহত, বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

Slider টপ নিউজ
ময়মনসিংহে বোমা বিস্ফোরণে 'জঙ্গি' নিহত, বাড়ি ঘিরে রেখেছে পুলিশ
ময়মনসিংহের ভালুকায় বোমা বিস্ফোরণে সন্দেহভাজন এক জঙ্গি নিহত হয়েছেন বলে দাবি করা হচ্ছে। পুলিশের ধারণা, বোমা তৈরির প্রস্তুতিকালে এটি বিস্ফোরিত হয়ে সে মারা যায়।

রবিবার সন্ধ্যায়  উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের কাশর গ্রামে এ ঘটনা ঘটে। এরপর বাড়ির মালিক আজিম উদ্দিনকে আটকের পাশাপাশি ভেতরে আরও বোমা রয়েছে এমন সন্দেহে বাড়িটি পুলিশ ঘিরে রেখেছে।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) মোহাম্মদ নূরে আলম এ তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, গফরগাঁও উপজেলার দত্তের বাজার এলাকার বাসিন্দা আজিম উদ্দিনের ভালুকা উপজেলার কাশর চৌরাস্তা মোড় হাওয়াই টেক্সটাইল মিলের পিছনের একটি বাসা গত ৫দিন পূর্বে ভাড়া নেয় কুষ্টিয়া এলাকার জনৈক ব্যক্তি। ভাড়া নেয়ার পর স্ত্রীসহ দু’সন্তান নিয়ে বসবাস করে আসছিল। রবিবার সন্ধ্যায় বাসাটিতে বিকট শব্দে একটি বোমা বিস্ফোরিত হয়। এতে ভাড়াটিয়ার দু’হাতের কব্জি উড়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। এ সময় বোমার স্প্রিন্টারে একজন শিশু আহত হলে ভাড়াটিয়া নারী দুই শিশুকে নিয়ে বের হয়ে যান। ফলে কারও পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মো. মামুন অর রশিদসহ পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়িটি ঘিরে ফেলে। এ সময় বাড়ির মালিক আজিম উদ্দিনকে আটক করে পুলিশ। বোমা বিস্ফোরণে নিহতের বয়স আনুমানিক ৩০/৩৫ বছর।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ। এলাকাবাসীর মধ্যে আতংক ছড়িয়ে পড়ায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *