আগাম জামিনের আবেদন বিক্রমের

Slider বিনোদন ও মিডিয়া

061803bicrom

 

 

 

 

কলকাতা পুলিশের দায়ের করা অনিচ্ছাকৃত মৃত্যু ঘটানোর মামলায় হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানিয়েছেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। গত ২৯ এপ্রিল ভোরে লেক মার্কেটের সামনে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় কলকাতার মডেল সোনিকা সিংহ চৌহানের।

গতকাল সোমবার বিক্রমের আইনজীবী রাজদীপ মজুমদার জানান, কয়েক দিনের মধ্যে হাইকোর্টের বিচারপতি দীপঙ্কর দত্তের ডিভিশন বেঞ্চে আগাম জামিনের মামলাটির শুনানি হতে পারে।পুলিশের অভিযোগ, ওই দিনের দুর্ঘটনার সময়ে বিক্রম নেশাগ্রস্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। ঘটনার পরে প্রথমে পুলিশ বিক্রমের বিরুদ্ধে বেপরোয়া গা়ড়ি চালানোর জন্য গাফিলতিতে মৃত্যুর অভিযোগে মামলা দায়ের করে। ফলে নিম্ন আদালতে জামিনও পেয়ে যান ওই অভিনেতা।

কিন্তু জানা যায়, পুলিশ ওই দুর্ঘটনার জন্য বিক্রমের বিরুদ্ধে এই লঘু ধারায় মামলা দায়ের করায় সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে। কেন বিক্রমের বিরুদ্ধে যথেষ্ট তথ্য থাকলেও অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর মামলা দায়ের করা হবে না, সেই প্রশ্নও ওঠে। নিহত মডেল সোনিকার পরিবারও তাঁদের মেয়ের মৃত্যুর সুবিচার চেয়ে চিঠি দেন পুলিশ কমিশনারের কাছে।

এসবের পরেই অভিনেতা বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর ধারা (ভারতীয় দণ্ডবিধির ৩০৪) যোগ করা হয়। তাই আবার নতুন করে জামিনের আবেদন করতে হয় অভিযুক্ত অভিনেতা বিক্রমকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *