‘এসো মাঠে খেলা করি, মাদককে না বলি’ শ্লোগানে যুবকদের খেলার মাঠে ফেরাতে এ্যাডিশনাল এসপির প্রশংসনীয় উদ্যোগ

Slider খুলনা সামাজিক যোগাযোগ সঙ্গী

Pic (4)

 

 

 

 

 

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ
এসো মাঠে খেলা করি, মাদককে না বলি এই শ্লোগানকে সামনে রেখে দোড়া ইউনিয়ন স্টুডেন্টস এসোসিয়েশনের উদ্যোগে দয়ারামপুর আলিম মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হল বঙ্গবন্ধু ক্রিকেট কাপ টুর্ণামেন্টের ফাইনাল খেলা। খেলায় দয়ারামপুর ক্রিকেট একাদশ ও বহিরগাছি ক্রিকেট একাদশ প্রতিদ্বন্দ্বীতা করে। প্রতিদ্বন্দ্বিতা পূর্ণ ফাইনাল খেলায় বহিরগাছি ক্রিকেট একাদশ ১ রানে দয়ারামপুর ক্রিকেট একাদশকে পরাজিত করে।

ফাইনাল খেলায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন কোটচাঁদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম। পুরস্কার বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম তার বক্তব্যে বলেন আমাদের মাঝ থেকে খেলাধুলা প্রায় উঠেই গেছে আর সেই সুযোগে তারা মাদক গ্রহণসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে।

যুব সমাজকে অপরাধমূলক কাজ হতে দুরে রাখতে ও শরীর মন সুস্থ রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। আর সেই লক্ষ্যকে সামনে রেখেই সমাজের সম্মানিত সচেতন নাগরিকদের সহায়তায় আমরা এধরনের উদ্যোগ নিয়েছি। আশারাখি এ ধরণের উদ্যোগ সবাই নেবে যার মাধ্যমে আমাদের সমাজ থেকে মাদকসহ অপরাধ কর্মকান্ড দূর হয়ে যাবে। খেলাধুলার মাধ্যমে মাদকের বিরুদ্ধে আমাদের এই সংগ্রাম অব্যাহত থাকবে যতদিন এ সমাজকে মাদকমুক্ত করতে না পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *