বাংলাদেশে রাজনীতি করতে চাইলে জামায়াতকে ছাড়তে হবে-ইনু

Slider খুলনা রাজনীতি

inu kushtia

 

 

 

 

 

মোহাম্মদ রাহাদ রাজা (ভ্রাম্যমাণ প্রতিনিধি) #  কুষ্টিয়া সার্কিট হাউজে মঙ্গলবার (১৮ এপ্রিল/১৭) জাসদ নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, যারা বাংলাদেশে রাজনীতি, সমাজনীতি ও গঠননীতি করবে তাদের বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা, জাতির পিতা ও সংবিধানের ৪ নীতিকে মানতে হবে।
“বাংলাদেশে রাজনীতি করতে চাইলে রাজাকার, জঙ্গি, যুদ্ধাপরাধী ও জামায়াতকে ছাড়তে হবে। তবেই তারা রাজনীতির উপযোগী হবে।”

হাসানুল হক ইনু আরো বলেন, যারা রাজাকার, পাকিস্তান ও জঙ্গিপন্থী তারা বাংলাদেশের কোন আলেম, ওলামার প্রতিনিধিত্ব করে না। এই চক্র আসলে একটি রাজনৈতিক মোল্লা চক্র। এদের সাথে মহাজোটের রাজনৈতিক লেনদেনের কোন প্রশ্নেই ওঠে না। বর্তমান সরকার মুক্তিযুদ্ধের পক্ষের সরকার। তাই মুক্তিযোদ্ধাদের সকল সমস্যা সমাধান করা হবে।
পরে কুষ্টিয়ার মিরপুরে উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধন করা হয়। এসময় মিরপুর উপজেলা কমান্ডার নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজ্জাম্মেল হক।
উক্ত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। এছাড়াও জেলা প্রশাসক জহির রায়হান, জেলা পুলিশ সুপার এস এম মেহেদী হাসান কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল আলম টুকুসহ জেলা-উপজেলার মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *