গাজীপুরে জামাকার সাধারণ সভায় সকল কমিটি অনুমোদন

Slider ফুলজান বিবির বাংলা লাইফস্টাইল

15556051_890885887715747_52594072_n

 

মোঃ জাকারিয়া, গাজীপুর অফিস; জাতীয় মানবাধিকার কাউন্সিল গাজীপুর জেলা, মহানগর ও সকল থানা উপজেলার কমিটি গঠিত হয়েছে। এক সাধারণ সভায় সর্বস্মতিক্রমে ওই সকল কমিটি গঠন হয়।

আজ শনিবার গাজীপুর শহরের ফ্যান্টম চাইনিজ রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সাধারণ সভায় এই সিদ্ধান্ত হয়।

সকাল থেকে রাত পর্যন্ত অনুষ্ঠিত সাধারণ সভায়  দুই পর্বে সভপতিত্ব করেন যথাক্রমে জামাকার বিদায়ী গাজীপুর জেলার সভাপতি এড. মনোয়ার হোসেন ও বিদায়ী সহ-সভাপতি আলহাজ্ব এ বি এম নাসির উদ্দিন নাসির।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে গাজীপুর জেলার সভাপতি হয়েছেন গাজীপুর মুক্তিযোদ্ধা সংসদের ডিপুটি কমান্ডার আলহাজ্ব এস এম মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন ডক্টর এ কে এম রিপন আনসারী। গাজীপুর মহানগরের সভাপতি হয়েছেন এড. মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক হলেন আলহাজ্ব এ বি এম নাসির উদ্দিন নাসির।

গাজীপুর সদর উপজেলার সভাপতি হাছান মাহমুদ ও সাধারণ সম্পাদক এ বি সিদ্দিক। জয়দেবপুর থানা শাখার সভাপতি হয়েছেন আমজাদ হোসেন মুকুল ও সাধারণ সম্পাদক এম ইউ আহমেদ ভূইয়া রিমন।  টঙ্গী থানার সভাপতি হয়েছেন কাউন্সিলর রাখি সরকার ও সাধারণ সম্পাদক হাসনা হেনা। কাপাসিয়া উপজেলার সভাপতি হয়েছেন মোঃ জুলহাস উদ্দিন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। কালিগঞ্জ উপজেলা সভাপতি মোঃ ইব্রাহিম খন্দকার   ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান। এ ছাড়া শ্রীপুর ও কালিয়াকৈর উপজেলারও কমিটি গঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *