বিজয় দিবসে ছাত্র জমিয়তের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Slider সিলেট

1481914938-picsay

সিলেট প্রতিনিধি :: বিজয় দিবসে সিলেট মহানগর ছাত্র জমিয়তের নেতৃবৃন্দ বলেন-  পরাধীনতার শৃঙ্খলমুক্তির দিন হল ১৬ ডিসেম্বর। আমাদের জাতীয় বিজয় দিবস। বাঙালি জাতির জীবনে সবচেয়ে গৌরবোজ্জ্বল অর্জনের স্মৃতিবিজড়িত দিন। স্বাধীনতার জন্য বীর বাঙালিদেরকে দীর্ঘ সংগ্রামদীপ্ত পথ পাড়ি দিতে হয়েছে। দেশের স্বাধীনতার জন্য যে সকল অকুতোভয় বীর সন্তানেরা মুক্তিযোদ্ধে জীবন উৎসর্গ করেছেন, কৃতজ্ঞ জাতি গভীর বেদনা ও পরম শ্রদ্ধায় স্মরণ করবে সেই মৃত্যুঞ্জয়ী বীর সন্তানদের। আমরা তাদের আত্মার মাগফিরাত কামনা করছি।

শুক্রবার (১৬ ডিসেম্বর) রাতে ধোপাদিঘীরপারস্থ আল ফালাহ টাওয়ারের দলীয় কার্যালয়ে ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট মহানগরীর উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষ্যে “আলোচনা সভা ও দোয়া মাহফিল” এ বক্তাগণ উপরোক্ত কথা বলেন।

শাখা সভাপতি মাওঃ বাহা উদ্দীন বাহার এর সভাপতিত্বে ও সেক্রেটারী মুজাহিদুল ইসলাম এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর ছাত্র জমিয়তের সিনিয়র সহসভাপতি হাফিজ শিব্বির আহমদ রাজী, সহসভাপতি আবু খায়ের,  সহ- সাধারন সম্পাদক হুসাইন আহমদ, সাংগঠনিক সম্পাদক মানসূর বিন সালেহ, পাঠাগার সম্পাদক আল আমীন আস সাদীক, সহ-প্রচার সম্পাদক দেলওয়ার হুসাইন ইমরান, সমাজসেবা সম্পাদক আবু বকর সিদ্দীক, দপ্তর সম্পাদক আব্দুল হাসিব ফরাজী প্রমুখ।

বিজয় দিবসের আলোচনা সভা শেষে শহীদ বীর মুক্তিযোদ্ধের আত্মার মাহফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *