মার্কিন অভিনেত্রী লোহান বিছানায় খুব উপভোগ্য’

Slider সারাবিশ্ব

35986_lindsay

 

ঢাকা; হলিউড কাঁপানো নায়িকা লিন্ডসে লোহানকে নিয়েও আপত্তিকর মন্তব্য করেছেন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডনাল্ড ট্রাম্প। লিন্ডসের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করলে তা কেমন হবে এ বিষয়ে তিনি আলোচনা করেছেন রেডিও উপস্থাপক হাওয়ার্ড স্টার্নের সঙ্গে। ২০০৪ সালে ট্রাম্পের সঙ্গে তখনকার ১৮ বছর বয়সী লিন্ডসে লোহানকে নিয়ে নোংরা কথা হয় হাওয়ার্ড স্টার্নের। সেই রেকর্ডিং প্রকাশ হয়েছে শুক্রবার। সিএনএন এ অডিও রেকর্ড প্রকাশ করেছে। তাতে শোনা যায় হাওয়ার্ড বলছেন, আমি বাজি ধরতে পারি এই মেলানিয়ার স্থানে লিন্ডসে লোহান।
জবাবে ট্রাম্প বলেন, লিন্ডসে লোহানের বিষয়ে আপনি কি ভাবেন।
হাওয়ার্ড বলেন, আমি মনে করি সে খুব হট।
তাতো আছেই। বলেন ট্রাম্প। তিনি আরও বলতে থাকেন, কিন্তু আপনি কি গায়ের স্পটগুলো পছন্দ করেন। আমি খুব কাছ থেকে তার বুক দেখেছি এবং অনেক স্পট দেখেছি। আপনি কি স্পটের মধ্যেই আছেন?
এরপর ট্রাম্প ও হাওয়ার্ড লিন্ডসে লোহানের চেহারা, নাম, পিতার সঙ্গে তার সম্পর্ক নিয়ে আলোচনা করেন। এতেও উঠে আসে রগরগে কথাবার্তা। হাওয়ার্ড জিজ্ঞাসা করেন, সমস্যায় পড়া এই টিনেজ মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্কের কথা কি আপনি কল্পনা করতে পারেন?
রিয়েল এস্টেট মোঘল, ট্রাম্প বলেন, হ্যাঁ। আপনি সম্ভবত ঠিকই বলেছেন। সে (লিন্ডসে) সম্ভবত গভীর সমস্যায় পড়েছে। তাই এ সময়ে বিছানায় সে খুব উপভোগ্য হবে। কোনো নারী যখন অনেক অনেক অনেক সমস্যায় পড়ে তখন আপনি জানেন যে, বিছানায় তারা সব সময়ই ততো উপভোগ্য হয়?
এ বিষয়ে লিন্ডসে লোহানের ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে সিএনএন। জবাবে তিনি বলেন, এই সময়ে লিন্ডসে লোহান তার ব্যক্তিগত জীবনের ইতিবাচক দিকগুলোর দিকে গুরুত্ব দিয়েছেন। তাকে নিয়ে ডনাল্ড ট্রাম্প যে মন্তব্য করেছেন তা তিনি আমলে নিচ্ছেন না। লিন্ডসে এখন সারাবিশ্বের শিশুদের সহায়তা করার কথা ভাবছেন। এখন এটাই তার নেশা।
এরই মধ্যে তিনি তুরস্কে শরণার্থীদের শিবির পরিদর্শন করেছেন লিন্ডসে। তা প্রামাণ্য আকারে ধারণ করেছেন। সিরিয়ার গৃহযুদ্ধে বিপন্ন শিশুদের দুরবস্থার কথা তিনি সামাজিক মিডিয়ায় তুলে ধরছেন। উল্লেখ্য, লিন্ডসে লোহান একাধারে মার্কিন অভিনেত্রী, তেমনি গায়িকা। মডেল। গীতিকার। পরিচালক। প্রযোজক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *