শহীদ জিয়ার পদক প্রত্যাহার সরকারের স্বাধীনতা বিরোধী কাজ  –ডা.মাজহার

Slider গ্রাম বাংলা

14322677_180706965688494_7577662808593688420_n

ঢাকা;  বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ডা.মাজহারুল আলম বলেছেন, শহীদ জিয়া এবং বাংলাদেশের স্বাধীনতা এক সূত্রে গাঁথা। স্বাধীন বাংলাদেশের পতাকায় শহীদ জিয়ার ঘ্রাণ পাওয়া যায়। মুক্তিযুদ্ধের এই অসম সাহসী সমরনায়ক তাঁর বীরত্বের জন্য দেশের কোটি মানুষের হৃদয় জয় করে চিরকালের জন্য অমর হয়েছেন। তিনি স্বাধীন অর্জনের অগ্রগামী সেনানায়ক এবং স্বাধীনতা রক্ষার ক্ষণজন্মা প্রবাদপুরুষ। দেশের লক্ষকোটি জনতার ভালবাসায় চির উদ্ভাসিত তাঁর স্বাধীতার মুকুট। এ সম্মান কেউ কোনোদিন ছিনিয়ে নিতে পারবে না। সরকার কর্তৃক স্বাধীতা পদক প্রত্যাহার একটি নিম্নমানের কাজ মাত্র– যা প্রকৃতপক্ষে  স্বাধীনতা বিরোধী কাজেরই নামান্তর।

গাজীপুর মহানগরের ১৪নং ওয়ার্ডের নিজ বাসায়  বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীদের সাথে শুভেচছা ও মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

এ ছাড়াও টংগী, গাজীপুর সদর, গাছা, বাসন সাংগঠনিক থানার নেতৃবৃন্দের মধ্যে  গাজীপুর পৌর বিএনপি সভাপতি, নির্যাতিত নেতা আলহাজ্ব মীর হালিমুজ্জামান ননী, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন তালুকদার, গাছা বিএনপি সভাপতি মোশারফ হোসেন খান, জিয়া পরিষদ নেতা আসাদুজ্জামান সোহেল, ইঞ্জিনিয়ার আজহারুল ইসলাম খন্দকার, আলম মাস্টার, আজিজুল হক রাজু, যুবদল নেতা মোশারফ হোসেন ভুঁইয়া, ছাত্রদল নেতা ফারুক খান, মোঃনুরুল হক, নজরুল ইসলাম, তাজুল ইসলামসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মীর সাথে তিনি শুভেচছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *