সবুজবাগে ড্রেন ও সেপটিক ট্যাংক থেকে দুই শিশুর লাশ উদ্ধার

Slider নারী ও শিশু

31002_baby

 

ঢাকা; রাজধানীর সবুজবাগে ড্রেন ও সেপটিক ট্যাংক থেকে দুই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে আজ শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে এর মধ্যে সবুজবাগের বাসাবো মাটির রাস্তার ওয়াসার বড় ড্রেন থেকে উদ্ধার করা হয় শামীম হোসেন (১২) নামের এক স্কুল ছাত্রের মৃত দেহ। এবং সবুজবাগের উত্তর মানিক দিয়ার শেখের জায়গার এলাকার একটি বাসার সেপটিক ট্যাংক থেকে উদ্ধার করে সায়িখ সাদাত ইফতি (৫) নামে এক শিশুর লাশ।
সবুজবাগ থানার এসআই জিয়াউর রহমান জানান, শুক্রবার সকাল ৯টার দিকে শামীমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। মৃত শিশু শামীম নরসিংদী জেলার মনোহরদী উপজেলার বাগাদি গ্রামের শফিকুল ইসলামের ছেলে। শামীমের বাবা গণমাধ্যমকে জানান, তারা বর্তমানে সবুজবাগের বাসাবোর ওহাব কলোনিতে ভাড়া থাকেন। শামীম কমলাপুর উচ্চ বিদ্যালয়ের ক্লাস সিক্সে পড়তো। গতকাল বৃহস্পতিবার বেলা দুইটার দিকে বন্ধুদের সঙ্গে খেলার সময় পা পিছলে শামীম ড্রেনে পড়ে যায়। এরপর থেকেই সে নিখোঁজ হয়। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদের খবর দেওয়া হলে তারা সন্ধা পর্যন্ত চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। শুক্রবার সকাল থেকে আবার খোঁজ করা শুরু করলে সকাল সাড়ে নয়টার দিকে লাশ পাওয়া যায়। অপর দিকে সবুজবাগ থানার এসআই বাবর সরকার জানান, আজ শুক্রবার সকাল ৯টার দিকে সায়িখ সাদাত ইফতি (৫) নামের আরেক শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। ইফতি খিলগাঁও নাসিরাবাদ এলাকার মোহাম্মদ ইব্রাহিম খলিলের ছেলে। দুই থেকে তিন আগে শেখের জায়গায় ইফতির নানা বাড়ি বেড়াতে যান তার মা।
বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টা থেকে ইফতিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এলাকায় খোঁজ করার পর সবুজবাগ থানায় জিডি করা হয়। শুক্রবার সকাল ৮টার দিকে ঢাকনা খোলা সেপটিক ট্যাংক থেকে ইফতির লাশ উদ্ধার করা হয়। ধারাণা করা হচ্ছে, এটি একটি দুর্ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *