জিয়াউর রহমানের কবর পবিত্রস্থান থেকে সরাতে হবে

Slider টপ নিউজ

th
মো. পলাশ প্রধান, টঙ্গী (গাজীপুর) থেকে; যুবও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও গাজীপুর-২ আসনের সংসদ সদস্য মো. জাহিদ আহসান রাসেল বলেছেন, জিয়াউর রহমানের মুক্তিযুদ্ধকালীন এবং যুদ্ধ পরবর্তী বিতর্কিত ভূমিকা প্রমাণ করে তিনি স্বাধীনতা চাননি।

এ ধরনের বিতর্কিত ব্যক্তির কবর পবিত্র সংসদ এলাকায় থাকতে পারে না। তাই সংসদ এলাকা থেকে জিয়াউর রহমানের কবর সরানো হবে। জাতীয় শোক দিবস উপলক্ষে রবিবার দুপুরে গাজীপুর মহানগরীর টঙ্গী সরকারি কলেজে ছাত্রলীগের আয়োজিত আলোচনা সভা, দোয়া ও মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এমপি বলেন, বঙ্গবন্ধু হত্যায় যারা সরাসরি জড়িত ছিল তাদের বিচার হলেও নেপথ্যে যারা ছিল তারা ধরাছোঁয়ার বাইরে থেকে গেছে। বঙ্গবন্ধু হত্যার নেপথ্যে দেশি বা বিদেশি যারা জড়িত ছিল তাদের খুঁজে বের করতে কমিশন গঠন করা হবে। টঙ্গী সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি মো. কাজী মন্জুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. রেজাউল করিমের পরিচালনায় শোক সভায় উপস্থিত ছিলেন গাজীপুরের সাবেক সংসদ সদস্য মো. কাজী মোজ্জামেল হক, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রজব আলী, গাজীপুর মহানগর ছাত্রলীগের সভাপতি মো. মাছুদ রানা এরশাদ, সাধারন সম্পাদক মো. তৌহিদুল ইসলাম দ্বীপ, যুবলীগ নেতা মো. খোরশেদ আলম, গাজীপুর মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি মো. মোতাহার হোসেন খাঁন মিঠু, টঙ্গী থানা ছাত্রলীগের সভাপতি মো. কানন মোল্লা, সেচ্ছাসেবক লীগ নেতা মো. বেলায়েত হোসেন, মো. জিহাদ জুয়েল, মো. আমিনুল করিম রানা, মো. শাকিল আহম্মেদ, মো. অপু, মেহেদী হাসান, মো. রিপন, মেহেদী হাসান শিশির, মিরাজুর রহমান রায়হান, তামিম ইকবাল, কাজল জাহান মুক্তা, তানিয়া আক্তার, দোলন সরকার, ফাতেমা আক্তার প্রমুখ। শোক সভা ও মিলাত মাহফিলের শেষে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্য মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *