বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটলেন পৌর মেয়র

Slider বাংলার মুখোমুখি

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের আয়োজনে শোভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
(৪জানুয়ারী সোমবার) পৌর শহরের মাওনা উড়াল সেতুর নিচে গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো. ফাহিম খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে কেক কেটে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

এর আগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের থেকে আসা ছাত্রলীগের হাজার হাজার নেতাকর্মী নিয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে শোভাযাত্রা করেন গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মো.ফাহিম খন্দকার।
প্রধান অতিথি পৌর মেয়র আনিছুর রহমান বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে বাংলাদেশ ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করছে। দেশের প্রতিটি লড়াই-সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা অনস্বীকার্য। বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে ছাত্রলীগ সামনে থেকে নেতৃত্ব দিয়েছে সব সময়।
অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড, শামসুল আলম প্রধান, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান বুলবুল, আওয়ামীলীগে নেতা আয়ুব হাসান ভূইয়া জেলা পরিষদ সদস্য রাশিদা খন্দকার প্রমুখ।

অনুষ্ঠান শেষে জাতীর সর্বশ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরাত কামনা ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *