বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকীতে শোভাযাত্রা

বাংলার মুখোমুখি


রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ছাত্রলীগের আয়োজনে শোভাযাত্রা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
(৪জানুয়ারী সোমবার) উপজেলা ছাত্রলীগের নেতা মো. হৃদয় শেখ এর সভাপতিত্বে ও ইব্রাহিম খলিলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা সভায় বক্তব্য রাখেন, গাজীপুর জেলা ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য ও জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী মো. নাছির মোড়ল।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। বাংলাদেশের ইতিহাস বঙ্গবন্ধুর ইতিহাস। এদেশে যতগুলো গণতান্ত্রিক আন্দোলন হয়েছে, সবগুলো আন্দোলনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছে ছাত্রলীগ। তিন তার বক্তব্যে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে ছাত্রলীগকে এসব কাজের সামিল হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য নেতাকর্মীদের আহবান জানান। তিনি আগামী কাউন্সিলে গাজীপুর জেলা ছাত্রলীগ সভাপতি প্রার্থী হিসে সকলের কাছে দোয়া চেয়েছেন।
এসময় অনান্যদের মধ্যে আরোও বক্তব্য রাখেন, গাজীপুর জেলা ছাত্রলীগ নেতা মো. হৃদয় শেখ, মাওনা পিয়ার আলী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মো. সাকিল মিয়া প্রমূখ।
অনুষ্ঠান শেষে জাতীর সর্বশ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রোহের আত্মার মাগফেরাত কামনা ও শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *