শ্রীপুরে উঠান বৈঠকে ভোট প্রার্থনা

Slider গ্রাম বাংলা

রাতুল মন্ডল নিজস্ব প্রতিনিধি: আগামী ১৬জানুয়ারি গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলাম জাহিদের নির্বাচনী উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উঠান বৈঠকে শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মাহতাব উদ্দিনসহ পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সোমবার (০৪জানুয়ারি) পৌর এলাকার মুন্সীবাড়ি-বেগুনবাড়ি এলাকায় অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রায় হাজারো ভোটার অংশ নিয়ে তাদের সমস্যার কথা বলেন। এসময় কাউন্সিলর প্রার্থী জাহিদুল ইসলাম জাহিদ তাদের সমস্যার কথা শোনেন এবং সমাধানের আশ্বাস দেন।

শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মাহতাব উদ্দিন তাঁর বক্তব্যে বলেন, সমাজে উন্নয়ন করতে হলে একজন ভাল লোক দরকার, সমাজকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত, চাঁদাবাজ মুক্ত করতে হলে একজন সৎ গ্রহনযোগ্য লোক দরকার। জাহিদ দীর্ঘদিন যাবৎ রাজনীতি মাঠে আছেন এবং সকল লোভের উর্ধ্বে থেকে সাধারণ মানুষের ডাকে সাড়া দিয়েছেন। তিনি আগামী ১৬ইং জানুয়ারী নির্বাচনে জাহিদুল ইসলাম জাহিদের উটপাখি মার্কায় ভোট চান।

জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়নসহ উঠান বৈঠকে উপস্থিত নারী-পুরুষরা তাদের মহল্লার বিভিন্ন সমস্যার কথা জাহিদুল ইসলাম জাহিদের নজরে আনেন। এসময় জাহিদ বলেন, শ্রীপুর পৌরসভার মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ও জনবহুল হল ৮নং ওয়ার্ড। নির্বাচিত হওয়ার পরপরই তিনি প্রথমে ওয়ার্ডের বিভিন্ন সমস্যার তালিকা তৈরী করবো। তালিকা তৈরীর সমস্যা গুলো নির্ধারণ করে ব্যাপক উন্নয়নে হাত দিবেন বলে উপস্থিত ভোটারদের কাছে প্রতিশ্রæতি দেন এবং ১৬জানুয়ারি উটপাখি মার্কায় ভোট চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *