দুই শিক্ষার্থীকে বাঁচিয়ে মারা গেলেন উদ্ধারকারী

Slider জাতীয়

145180_119

ঢাকা:  রাজধানীর বাড্ডায় দামাইখালে ডুবে যাওয়া দুই শিক্ষার্থীকে উদ্ধার করতে গিয়ে উদ্ধারকারী এক পিকআপ চালক মারা গেছেন। তার নাম সারোয়ার (৩০)। সোমবার দুপুরে পাঁচখোলা তিন নম্বর বেরাইদ ব্রিজের কাছে এ ঘটনা ঘটে। ডুবে যাওয়ার প্রায় সাড়ে ৪ ঘণ্টা পর বিকেল ৫টার দিকে তাকে উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

বাড্ডা থানার ওসি এম আব্দুল জলিল জানান, বেলা সাড়ে ১২টার দিকে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৯ ছাত্র খালের পানিতে ফুটবল দিয়ে খেলছিলেন। এ সময় ফুটবল খালের পানির গভীর অংশে চলে যায়। সাব্বির হোসেন ও সাজ্জাদ হোসেন শুভ নামে দুই শিক্ষার্থী বলটি আনতে গেলে তারা ডুবে যাওয়ার উপক্রম হয়। এতে তারা বাঁচার জন্য চিৎকার দেয়। খালের পাশে সারোয়ার তার পিকআপটি এনে পানি দিয়ে পরিষ্কার করছিলেন। শিক্ষার্থীদের চিৎকার শুনে তিনি পানিতে ঝাঁপিয়ে পড়ে ওই দুই শিক্ষার্থীকে উদ্ধার করে পাড়ে আনেন। এরপর তিনি ফুটবল আনতে পানির গভীর অংশে গেলে তলিয়ে যান।
ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা বলেন, দুপুরে ফায়ার সার্ভিসের ৩ সদস্যের একটি ডুবুরি ইউনিট খালের পানিতে তল্লাশি করে। বিকাল সাড়ে চারটার দিকে তারা সারোয়ারের লাশ উদ্ধার করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *