সমীচীন নয় মনে করেই খালেদা জিয়ার জন্মদিনের অনুষ্ঠান করা হয়নি

Slider ফুলজান বিবির বাংলা বাংলার মুখোমুখি

file

দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল করেছে বিএনপি।

সোমবার বিকালে নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই দোয়া অনুষ্ঠান হয়। এতে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সহাস্রাধিক নেতা-কর্মী অংশ নেন।
দোয়ার পর মির্জা ফখরুল সাংবাদিকদের বলেন, বেগম খালেদা জিয়া এবার তার জন্মদিনের অনুষ্ঠান বাতিল করেছেন। দেশের বর্তমান রাজনৈতিক-সামাজিক অবস্থা এবং বন্যার কারণে যে অবস্থা তৈরি হয়েছে, সে কারণে তিনি মনে করেছেন যে, জন্মদিনের কোনো অনুষ্ঠান পালন করা সমীচীন নয়।
তিনি বলেন, জন্মদিনে আমরা তার দীর্ঘায়ু কামনা করে দোয়া করেছি। দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনা করেছি। আমরা সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সাহেবের সুস্বাস্থ্য কামনা করেছি। আরাফাত রহমান সাহেবের রুহের মাগফেরাত কামনা করেছি।
১৯৪৬ সালের ১৫ আগস্ট জন্মগ্রনকারী বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ৭২তম জন্মদিন ছিল সোমবার। দিবসটিতে এবার কেক কাটাসহ সকল আনুষ্ঠানিকতা বাতিল করেছেন খালেদা জিয়া। গুলশানের কার্যালয়ে ১৫ আগস্ট প্রথম প্রহরে খালেদা জিয়া নেতা-কর্মীদের সাক্ষাৎ দিলেও কোনো ফুলের তোড়া গ্রহণ করেননি।
কার্যালয়ের তৃতীয় তলায় এই দোয়া মাহফিলে মির্জা ফখরুল ইসলাম ছাড়া স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান সেলিমা রহমান, শামসুজ্জামান দুদু, মোহাম্মদ শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবীর খোকন, কেন্দ্রীয় নেতা শহীদউদ্দিন চৌধুরী এ্যানী, সানাউল্লাহ মিয়া, বিলকিস জাহান শিরিন, নুর-ই আরা সাফা, শিরিন সুলতানা, আমিনুল ইসলাম, আবদুস সালাম আজাদ, আসাদুল করীম শাহিন, নাজিমউদ্দিন আলম, আবদুল আউয়াল খান, তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন, বেলাল আহমেদ, শহীদুল ইসলাম বাবুল, অনিন্দ্য ইসলাম অমিত, খন্দকার মাশুকুর রহমান, কাদের গনি চৌধুরী, এটিএম আবদুল বারী ড্যানি, আমিরুজ্জামান শিমুল, রফিক শিকদার, অধ্যাপক আমিনুল ইসলাম, রাজীব আহসান প্রমূখ নেতারা অংশ নেন। দোয়া পরিচালনা করেন জাতীয়তাবাদী উলামা দলের সাধারণ সম্পাদক শাহ নেসারুল হক।

 

– See more at: http://www.dailynayadiganta.com/detail/news/145195#sthash.TRMzSzOQ.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *