ঝালকাঠিতে এই প্রথমবার জেলা ও দায়রা জজ আদালতের জাতীয় শোক দিবস পালন

Slider বাংলার আদালত
 14009860_291768334512939_1761876758_n
প্রাণকৃষ্ণ বিশ্বাস প্রান্ত, ঝালকাঠি: সারা দেশের সকল আদালতের মত এই প্রথম ঝালকাঠি জেলা ও দায়রা জজ আদালতও জাতীয় শোক দিবস পালন করল।
ঝালকাঠি জেলা জজ আদালত মিলনায়তনে সিনিয়র জেলা ও দায়রা জজ রমনী রঞ্জন চাকমার সভাপতিত্বে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু শামীম আজাদ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো: বজলুর রহমান, ঝালকাঠি জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মান্নান রসুল, সাধারণ সম্পাদক শহীদুর রহমান বাচ্চু, আইনজীবী তপন কুমার রায়, এম আলম খান কামাল, মোস্তাফিজুর রহমান মুন, আব্দুল জলিল, সাংবাদিক মানিক রায়, জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা সেলিম হোসেন,চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের প্রশাসনিক কর্মকর্তা নিত্যানন্দ রায় প্রমুখ।
এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যুগ্ম জেলা ও দায়রা জজ শরীফ মো: সানাউল হক,ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক মো: মাসুদুর রহমান, যুগ্ম জেলা ও দায়রা জজ (২য়) শামীমা আখতার, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহেদ আহমেদ,সিনিয়র সহকারী জজ আইরিন পারভীন ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রুবাইয়া আমেনা। আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *