শখের কারণে পরিচালকের লাখ টাকার ক্ষতি

Slider বিনোদন ও মিডিয়া

 

2016_06_12_17_12_56_oVdCrJDxRxHIJQk2aD2bArl5hChdYh_original

 

 

 

 

ঢাকা: ঈদ এলে নির্মাতা থেকে শিল্পী সবারই ব্যস্ততা বেড়ে যায়। ফলে শিডিউল নিয়ে তৈরি হয় জটিলতা। এমনই এক ঘটনায় অভিনেত্রী আনিকা কবির শখের কারণে লাখ টাকা ক্ষতির মুখে পড়েছেন পরিচালক তপু খান। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনে এমন দাবি করেন এই নির্মাতা।

রোববার সকাল থেকেই ঈদুল ফিতরের জন্য তপু খানের পরিচালনায় নতুন একটি নাটকের শুটিং শুরু হওয়ার কথা। কিন্তু তার আর সম্ভব হয়নি অভিনেত্রী শখের অপেশাদারী আচরণের কারণে। ফলে বাধ্য হয়ে শুটিং বন্ধ রেখে সংবাদ সম্মেলন ডাকেন পরিচালক।

সংবাদ সম্মেলনে তপু খান বলেন, ‘আমি এক মাস আগে শখের কাছ থেকে শুটিংয়ের জন্য শিডিউল নিয়ে রাখি। শুটিং শুরুর দশদিন আগেই তাকে স্ক্রিপ্ট পৌছে দেই। কিন্তু শুটিং এর আগের দিন রাত ১১ টায় নানা অজুহাতে আমাকে শুটিং প্যাক-আপ করতে বাধ্য করনে। এতে আমার প্রায় লাখ টাকার ক্ষতি হয়েছে। যা আমাকেই বহন করতে হবে।’

তিনি আরও বলেন, ‘অভিনেত্রী শখের এমন দায়িত্বহীন আচরণে আমি ও নির্মাতা প্রতিষ্ঠান এস টু এস প্রোডাকশন লিমিটেড, প্রযোজনা প্রতিষ্ঠান ঈগল এন্টারটেইনমেন্ট এবং মোশন রক নাটকটির নির্মাণ নিয়ে অনিশ্চয়তায় পড়েছে।

সংবাদ সম্মেলনে শখের সঙ্গে কথপকোথনের ফোন চ্যাটিংয়ের কিছু অংশও কাগজে প্রিন্ট করে সাংবাদিকদের প্রদান করা হয়। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সেতু আরিফ, সাজ্জাদ সুমনসহ বেশ কয়েকজন নির্মাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *