মিতু হত্যায় গ্রেফতার দু’জন রিমান্ডে

Slider বাংলার আদালত

 

 

mitu_218046

 

 

 

 

 

পুলিশ সুপার (এসপি) বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় গ্রেফতার আবু নসুর গুন্নু ও শাহ জামান ওরফে রবিনকে সাতদিন করে পুলিশ হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত।

তাদের জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের পক্ষ থেকে ১০ দিন করে রিমান্ডের আবেদন করা হলে শুনানি শেষে আদালত সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী জানান, আবু নসুর গুন্নু ও শাহ জামান ওরফে রবিনকে রোববার চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিন করে রিমান্ড আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা সিএমপির সহকারী কমিশনার (গোয়েন্দা দক্ষিণ) মো. কামরুজ্জামান। পরে শুনানি শেষে মহানগর হাকিম হারুনুর রশিদ সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৫ জুন চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে পুলিশ কমিশনার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে দু্র্বৃত্তরা।

এ ঘটনায় জড়িত সন্দেহে গত বুধবার সকালে হাটহাজারী থেকে সাবেক শিবিরকর্মী আবু নসুর গুন্নুকে গ্রেফতার করে পুলিশ। এরপর শনিবার চট্টগ্রাম নগরীর শীতলঝর্ণা এলাকা থেকে গ্রেফতার করে শাহ জামান ওরফে রবিনকে। রবিন হত্যাকাণ্ডে সরাসরি অংশ নেওয়া তিনজনের একজন বলে ধারণা পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *